বিনোদন

৩০-এ পা দিলেন অভিনেত্রী শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী

বর্তমানে শুভশ্রী টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা। তিনি আমাদের সকলের মন জয় করেছেন তার অভিনয় দক্ষতা দিয়ে। এবং তিনি তার অনুরাগীদের জন্য একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন।

বর্তমানে তিনি রাজ চক্রবর্তীর স্ত্রী। এবং তিনি কয়েক মাস আগেই মাতৃ সত্তা লাভ করেছেন। তিনি এক পুত্র সন্তানের জন্ম দেন। তাঁর পুত্র সন্তান জন্মের সময় তাঁর ওজন প্রচুর পরিমাণে বৃদ্ধি পায়। ফলে বর্তমানে তিনি তার শরীর পুনর্গঠনে মনোযোগ দিয়েছেন। তিনি প্রতিনিয়ত জিম করছেন শারীরিকভাবে অসুস্থ থাকতে।

বর্তমানে শুভশ্রীর বয়স ৩০ বছর। একথা মানতে নারাজ বহু অনুরাগীরা। কারণ তার গ্ল্যামারে কোন ভাটা পড়েনি। তাকে দেখলে বোঝা যায় না যে তার বয়স ৩০ বছর। রাজ চক্রবর্তী শুভশ্রীর প্রতি ভালোবাসা জানিয়ে একটি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। শুভশ্রীর সেই পোস্টটিকে হাসি মুখে স্বাগত জানায়।

শুধু তার স্বামী রাজ চক্রবর্তী নয়, তাকে তার জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টলিউডের বহুৎ তাবড় তাবড় তারকারা। টলিউডের তারকার তাকে তাদের সোশ্যাল হ্যান্ডেলে শুভেচ্ছাবার্তা জানায়। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছেন শুভশ্রী। শুধু তারকারাই নয় তাকে তার অনুরাগীরা ও শুভেচ্ছা বার্তা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Related Articles

Back to top button