ইউভানকে কোলে নিয়েই জন্মদিনের কেক কাটলেন শুভশ্রী, রইল ছবি

13

গতকাল, অর্থাৎ ৩ রা নভেম্বর ছিল আসন্ন ছবি ‘ডক্টর বক্সী’ কাহিনীর অন্যতম চরিত্র মৃণালিনী সেন ওরফে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) জন্মদিন। সন্তান হওয়ার পর ডক্টর বক্সী দিয়ে সিনে জগতে ফিরছেন তিনি। ইতিমধ্যে, ঝরিয়ে দিয়েছিল মেদ, হয়ে উঠেছেন তিনি পরিণীতা। ইউভান আসার পর থেকে শুভশ্রী যেন আরো বেশি মোহময়ী হয়ে উঠেছেন অনুরাগীদের কাছে। তার মাতৃ সুলভ আচরণ অনুরাগীদের মনে দাগ কেটেছে। এবারে তিনি ফিরছেন তার পুরোনো জগতে।

আরও পড়ুন:   বাবা-ছেলের বন্ধুত্ব, ছোট্ট যুভানের সাথে খুনসুটিতে মেতেছেন বাবা রাজ চক্রবর্তী, ভাইরাল ছবি

পুরী, মালদ্বীপ ভ্রমণের পর পুরোদমে শ্যুটিং শুরু করে দিচ্ছেন শুভশ্রী। এটাও যেন তার কামব্যাক বা নতুন জন্ম। হ্যাঁ, গতকাল ছিল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের জন্মদিন। প্রি বার্থডে সেলিব্রেশন দুদিন আগে থেকেই শুরু হয়ে যায়, তবে জন্মদিনের দিন অভিনেত্রীকে পাওয়া গেল ঘরোয়া ভাবেই।

অনুরাগী, আত্মীয়, বন্ধু বান্ধব, সন্তান ও শাশুড়িকে পাশে নিয়ে নানান স্বাদের কেক কাটেন শুভশ্রী। অভিনেত্রীর কোলে ইউভান আর ডান হাতে কেক কাটার ছুরি। ছবিতে সঙ্গীত পরিচালক জিৎ গাঙ্গুলীকেও দেখা গিয়েছে। একটি হলুদ রঙের কেক কেটে খাইয়ে দিচ্ছেন শুভশ্রীকে তিনি।

শাশুড়ির চুম্বন, রাজের ভালোবাসায় ভরে ওঠে পরিণীতা শুভশ্রীর জন্মদিন। এদিন শুভশ্রী সেজে ওঠেন হলুদ পুরো হাতার টপ আর ছোট র‌্যাপারে। ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে পানীয়ের বোতল আর গ্লাস হাতে, পায়ে তার ব্যান্ডেজ কিন্তু মুখে চওড়া হাসি। সব মিলিয়ে বেশ দুর্দান্ত ঘরোয়া পার্টি এনজয় করেন আসন্ন ডক্টর বক্সী।