Susmita Sen: লজ্জা থেকে জাস্ট একটুর জন্য রেহাই পেলেন অভিনেত্রী সুস্মিতা সেন! রইল ভিডিও

28

বলিউড হোক বা কোনো ইন্ডাস্ট্রি, অভিনেত্রীদের বেকায়দা পড়ে যাওয়া কোনো নতুন ঘটনা নয়। আর হবে নাই বা কেন,তাদের চোখ থাকে সবসময় ক্যামেরার লেন্সের দিকে, এদিকে পায়ে থাকে হয়ে হিল জুতো। যদি রাস্তা বা দাড়ানোর জায়গা পিচ্ছিল হয় তাহলে তো কোনো কথাই নেই। পা পিছলে পড়তে মাত্র কয়েক সেকেন্ড।

সেরকমই হাই হিল পরে উপস্থিত মিস ইউনিভার্স সুস্মিতা সেন। কোনো একটি সংস্থার উদ্বোধনে এসেছিলেন তিনি। পরনে তার ফটফটে সাদা ড্রেস, চোখে সানগ্লাস ও পায়ে ইয়া বড় হিল জুতো।

আরও পড়ুন:   অভিষেক বচ্চনকে ডিভোর্স দিচ্ছেন ঐশ্বর্য! খবর প্রকাশ্যে আসতেই রেগে আগুন অমিতাভ পুত্র

ক্যামেরা দেখে হাসি মুখে দিব্যি এগিয়ে আসছিলেন সুস্মিতা। হটাৎ তার পা পিছলে যায়। একটুর জন্য অমন হাই হিল জুতো নিয়ে চিৎপটাং হয়ে যাননি। কোনোমতে নিজেকে সামলে পিছিয়ে যান অভিনেত্রী। ফের ড্রেস ঠিক করে পোজ দেন তিনি। রীতিমত ভাইরাল হয়েছে সুস্মিতার আচমকা পড়ে যাওয়ার ভিডিও।

বলিউডে সুস্মিতার পড়ে যাওয়া নতুন হলেও, অন্যান্য বহু অভিনেত্রী থেকে মডেল হামেশাই পড়ে যান। কেউ মাটিতে পড়ে হাসতে হাসতে উঠে দাঁড়ান তো কেউ বিকৃত মুখ করে উল্টে পাল্টে পড়েই যান। বলিউডে এমন হাস্যকর fallen ভিডিও অনেক আছে, যার মধ্যে সুস্মিতার ভিডিও জায়গা করে নিল। প্রসঙ্গত, এই মুহূর্তে চলছে নবরাত্রি উৎসব। নয় দিন ব্যাপী এই মহোৎসবে গোটা বলিউড সামিল। বাংলায় যেমন ধূমধাম করে দুর্গোৎসব পালিত হয় তেমনই নবরাত্রি উৎসবেও মাতেন বহু মানুষ। এদিন সুস্মিতা তার সোশ্যাল মিডিয়া পেজে নবরাত্রি উৎসবের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে।