সর্বশেষ

৪৬ বছরে ফের মা হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন? সামনে আনলেন ছেলের পরিচয়

বলিউডের একজন অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen)। সৌন্দর্য্য, অভিনয় দক্ষতা প্রভৃতির পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণেও মাঝেমধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন এই তারকা। নিজের জীবনে তিনি বারংবার বেশকিছু সাহসী পদক্ষেপ গ্রহণ করেছিলেন, যার ফলে বহুবার ট্রোলিং ও সামালোচনার মুখোমুখি হয়েছেন তিনি, তবে তার পাশাপাশি সমানতালে প্রশংসিত‌ও হয়েছেন।

১৯৯৪ সালে তিনি ভারতবর্ষের প্রতিনিধি হিসেবে ‘মিস ইউনিভার্স’ ( Miss Universe) প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন এবং খেতাবজয়ীও হয়েছিলেন। ভারতবর্ষের হয়ে তিনিই প্রথম এই প্রতিযোগিতায় জয়লাভ করে ইতিহাস সৃষ্টি করেছিলেন। এর পরে তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। বলিউড ইন্ডাস্ট্রিতে খুব অল্পদিনের মধ্যেই অভিনেত্রী হিসেবে তিনি খুব কম সময়েই নিজের জায়গা প্রতিষ্ঠা করেছিলেন।

আরও পড়ুন:   কৃষকদের 'জঙ্গি' তকমা দিলেন কঙ্গনা, অভিনেত্রীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিল আদালত

গত বুধবার অর্থাৎ ১২ই জানুয়ারি সুস্মিতার সঙ্গে দেখা যায় এক খুদেকে। মেয়ে রেনি ও আলিশা থাকা সত্ত্বেও পাপারাৎজিরদের সামনে দাঁড়িয়ে ওই খুদের জন্য অপেক্ষা করছিলেন তিনি। স্বাভাবিকভাবেই সংবাদমাধ্যমের তরফ থেকে গুঞ্জন শোনা যায় আবার ছোট্ট ছেলেটিকে পুত্রসন্তান হিসেবে দত্তক নিয়েছেন সুস্মিতা। সুস্মিতার বলা ‘গড সন’ সম্বোধন জল্পনা আরো উস্কে দেয়।

আরও পড়ুন:   লকডাউনে সিভিক ভলেন্টিয়ারদের নিত্যদিন চা খাওয়াচ্ছেন গোপাল নগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক

অবশেষে সমস্ত জল্পনার অবসান সুস্মিতা নিজেই ঘটিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় নিজস্ব অ্যাকাউন্টে ওই খুদের সঙ্গে তাঁর কথোপকথনের ছবি পোস্ট করে তিনি লিখেছেন,”আমার ধর্মপুত্র অ্যামান্ডেয়াসের সঙ্গে ওকে নিয়ে যে খবর ভাইরাল হয়েছে সেই বিষয়ে কথা বলছি। ছবি তোলার কৃতিত্ব: শ্রীজয়া (অ্যামান্ডেয়াসের মা)।” বস্তুত নায়িকা সুস্মিতা সেনের বান্ধবী শ্রীজয়া এবং তাঁর ছেলে অ্যামান্ডেয়াস। বিদেশে অর্থাৎ পশ্চিমী সভ্যতায় ‘গড সন’ বা ‘ধর্মপুত্র’ বিষয়টির প্রচলন থাকলেও এই দেশে না থাকাতেই এই গুজবের সৃষ্টি হয়েছিল।

Related Articles

Back to top button