Homeবিনোদনগর্ভনিরোধক প্রস্তুতকারী সংস্থার অনুষ্ঠানে যোগ দিতেই কটাক্ষের শিকার অভিনেত্রী স্বস্তিকা

গর্ভনিরোধক প্রস্তুতকারী সংস্থার অনুষ্ঠানে যোগ দিতেই কটাক্ষের শিকার অভিনেত্রী স্বস্তিকা

গর্ভবতী না হয়েও গর্ভনিরোধক ওষুধের প্রচার! নেটিজেনের বেশ অদ্ভুত লেগেছে বিষয়টি ভাবতে ও বুঝতে। তাই কটাক্ষ করতে ছাড়েননি অভিনেত্রী স্বস্তিকা দত্ত কে। উল্লেখ্য সম্প্রতি ” সুবিধা” নামক একটি গর্ভনিরোধক ওষুধের বিজ্ঞাপনে মুখ দেখিয়েছেন অভিনেত্রী।

কয়েকদিন আগেই শেষ হয়েছে স্বস্তিকা অভিনীত ধারাবাহিক ” কি করে বলবো তোমায়”। সেই রেশ কাটতে না কাটতেই নতুন ভূমিকায় তিনি। তবে এবার কোনো ছবি বা ধারাবাহিক নয় একটি অ্যাডের প্রচারে তিনি। অনেক অল্প বয়স থেকেই অভিনয়ে হাতেখড়ি হয়েছে স্বস্তিকার। বাংলা ছবির অতি জনপ্রিয় মুখ সে, তাই স্বাভাবিক ভাবেই নেটিজেনরা তাদের প্রিয় পাত্রী স্বস্তিকাকে এই রূপে মানতে নারাজ।

নেট মাধ্যমে এই ওষুধের প্রচার করতেই ট্রোল করা হয় অভিনেত্রীকে। কেউ কেউ তাকে নুসরত জাহানের সঙ্গে তুলনা করেন। কারন নুসরত ও গর্ভাবস্থার প্রথম দিকে সুবিধার প্রচার করেছিলেন। অনেকেই স্বস্তিকাকে বলেন, কাজ না পাওয়ায় এইসব করছেন তিনি।

যদিও এই প্রসঙ্গে স্বস্তিকার স্পষ্ট জবাব, একজন সাবালিকা মেয়ে হয়ে এই প্রচার তিনি সচেতনার জন্য করতেই পারেন, এটা বোঝার মত সাবালক হয়নি সমাজ।অন্যদিকে পরিচালক অভিনেত্রী সুদেষ্ণা রায় আক্ষেপ করে বলছেন উনিশ শতকে দাড়িয়ে এখনও মানুষ কিভাবে অন্ধকারে আছেন। নারী স্বাধীনতার যুগে মেয়েরা গর্ভনিরোধক সংস্থার হয়ে মুখ খুললেই ধেয়ে আসে কটূক্তি।

MOST POPULAR ARTICLES