জিতের ‘রাবণ’ চলচ্চিত্রে সীতার ভূমিকায় দেখা যাবে তনুশ্রী চক্রবর্তীকে

8

কয়েক দিন আগে জিৎ (Jeet) নিজে তাঁর আপকামিং ফিল্ম ‘রাবণ’-এর পোস্টার শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। এবার তিনি শেয়ার করলেন ‘রাবণ’-এর মহরতের মুহূর্ত। এখনও অবধি এই ফিল্মের সেট থেকে যে কয়েকটি ছবি ভাইরাল হয়েছে তা দেখে বোঝা যাচ্ছে, জিৎ-এর বিপরীতে ‘রাবণ’-এ অভিনয় করছেন তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty)।

তবে তনুশ্রী এই ব্যাপারে মুখ খুলতে নারাজ। তিনি জানিয়েছেন, ‘রাবণ’ নিয়ে তিনি কোনও কথা বলবেন না। এই ফিল্ম নিয়ে মিডিয়ায় মুখ খোলার দায়িত্ব জিৎ ও তাঁর প্রযোজনা সংস্থা ‘জিৎ ফিল্ম ওয়ার্কস’-এর। তবে জিৎ-এর সঙ্গে কাজ করতে পেরে তনুশ্রী খুশি। তনুশ্রী ছাড়াও এই ‘রাবণ’-এ জিৎ-এর সঙ্গে অভিনয় করছেন নবাগতা লহমা ভট্টাচার্য (Lahama Bhattacharya)। তনুশ্রী, জিৎ ও লহমা একসঙ্গে ছবিও তুলেছেন। জিৎ জানিয়েছেন, তাঁর আপকামিং ফিল্ম ‘রাবণ’ নতুন মুখ ও নতুন পরিচালক উপহার দিতে চলেছে টলিউডকে।

‘রাবণ’ ফিল্মটি পরিচালনা করছেন এম.এন.রাজ (M.N.Raj)। 22 শে অক্টোবর থেকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। আপাতত কলকাতায় শুরু হচ্ছে ফিল্মের প্রাথমিক স্তরের শুটিং। ‘রাবণ’-এর পোস্টার দেখে বোঝা যাচ্ছে এটি একটি অ্যাকশনধর্মী ফিল্ম।

পাভেল (Pavel) পরিচালিত ফিল্ম ‘অসুর’-এর মতো ‘রাবণ’-এও জিৎ-এর লুক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে জিৎ-এর চুল লম্বা ও মুখে দাড়ি-গোঁফ। বাঁ দিকের ভ্রু-তে গভীর কাটা দাগ। এমনকি বাঁ চোখের মণিও টকটকে লাল ও ঠোঁটে কুটিল হাসি। জিৎ-এর পরনে কালো পোশাক। ফিল্মটির প্রযোজক জিৎ, গোপাল মাডনানি (Gopal Madnani) ও অমিত জুমরানি (Amit Jumrani)।

আরও পড়ুন:   দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে নেটিজেনদের মুগ্ধ করলেন পটল কুমার ওরফে হিয়া দে