কেক কেটে পুটুর জন্মদিন পালন করলেন অভিনেত্রী তনুশ্রী, রইল ভিডিও

67

‘পুটু’ ভীষণ আদরের। ওর ডাক ম্যাও ম্যাও করা। এরকমই ম্যাও ম্যাও পোষ্যকে ভালোবেসে অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য (Tanushree Bhattacharya) পুটু বলে ডাকে। বেশ কিছুদিন যাবৎ তার এই আদরের পোষ্যটি অসুস্থ ছিল, তাই মন খারাপ ছিল অভিনেত্রীর। যেই না সুস্থ অমনি তিনি চনমনে হয়ে ওঠেন।

এদিন কেক কেটে সেলিব্রেট করলেন তনুশ্রী। পুটুকে কোলে নিয়ে একটা কেক কেটে ফেললেন তিনি, তার থেকে একটু নিয়ে পুটুকে খাইয়েও দিলেন। এবং সেই ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘কিছুদিনের অসুস্থতা কাটিয়ে, পুটু আজ ভগবানের আশীর্বাদে সুস্থ। এটাই আমার কাছে সব থেকে বড় পাওয়া। ভাল থাক তুই পুটু।’

আরও পড়ুন:   খুলে ফেললেন রানীর বেশ, নতুন লুকে ঝড় তুললেন অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

উল্লেখ্য, অভিনেত্রী তনুশ্রী এখন সন্তানসম্ভবা। তাই টেলিভিশনের পর্দায় তাকে এখন দেখা যাচ্ছে না। কিছুদিন আগেও তিনি তার বেবী বাম্পের ছবি পোষ্ট করেছিলেন, লিখেছিলেন, “জীবনের সবচেয়ে আশ্চর্যের বিষয় হল নিজের মধ্যে এক প্রাণকে বড় করে তোলা। ও বাড়ছে…।”

ভাবছেন তনুশ্রীকে শেষ কোথায় যেন দেখেছি? করুণাময়ী রাণী রাসমণি ধারাবাহিকে যিনি মায়ের বেশে গাদাধরের সামনে উপস্থিত হতেন তিনিই হলেন সেই অভিনেত্রী তনুশ্রী। শেষবারের মতন তাকে সম্ভবত এই ধারাবাহিকে দেখা গিয়েছে। তবে তনুশ্রীর কেরিয়ার আরও লম্বা। ২০১৩ থেকে অভিনয় জীবন শুরু করেন। তাকে প্রথম দেখা যায় ‘সখী’ ধারাবাহিকে । তারপর থেকে ‘বয়েই গেল’, ‘রাঙা মাথায় চিরুনি’, ‘ত্রিনয়নী’, ‘জয়ী’, ‘জয় বাবা লোকনাথ’, ‘কী করে বলব তোমায়’- দেখা গিয়েছে। সন্তান প্রসবের ছয় মাস পর থেকে আবার কাজে যোগ দেবেন বলে ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী তনুশ্রী ভট্টাচার্য।