Mithai: মিঠাইকে ভুলে খোলা আকাশের নিচে অসাধারন নাচ তোর্সা ও ঠাম্মির, ভাইরাল ভিডিও

5608

জনপ্রিয় ধারাবাহিক মিঠাই(Mithai) ঠিক রাত ৮ টার সময় বাড়ির মহিলারা মিঠাই দেখতে বসে পড়েন। রিল লাইফের মতো রিয়েল লাইফেও মিঠাই পরিবারের সদস্যদের বেশ পরিচিতি আছে। এবার অফ স্ক্রিন নাচে দেখা মিলল মিঠাই ধারাবাহিকের ঠাম্মি ও তোর্সাকে ( Torsha) কে।

বাংলার মানুষের মিঠাইপ্রীতি যেন দিনদিন বেড়েই চলেছে। গল্পে নতুন মোড় নিয়েছে। মিঠাই( Mithai) সিদ্ধার্থের প্রেম জমে গেছে। ক্রমশ চক্রান্ত করে চলেছে সিডের দাদা সোম (som) এবং সিডের প্রাক্তন প্রেমিকা তোর্সা(Torsha)। কৃষ্ণ পুজোর দিন মিঠাই কে ফাঁসিয়ে বাড়ির সকলের চক্ষুশূল করতে চেয়েছে তারা। মিঠাই রানীর থেকে চিরতরে তার উচ্ছেবাবু কে দূরে সরিয়ে দিতে চেয়েছিল তারা। কিন্তু সেই কাজ তো হলই না বরং আরও কাছাকাছি চলে এলো সিড মিঠাই।

আরও পড়ুন:   স্বল্প পোশাকে ঢাকা শরীর , সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়ালেন অমিশা প্যাটেল, রইলো ভিডিও

এদিন মনোহরার সবথেকে সিনিয়র সদস্য ঠাম্মি তাকে দেখা গেল একেবারে আধুনিক পোশাকে। কালো রঙের টপ আর প্যান্ট পড়ে দেখা গেল তাকে। অন্যদিকে তোর্সার পরনে সবুজ ও সাদা রঙের শার্ট এবং জিন্সের প্যান্ট। দুজনে মিলে চুটিয়ে নাচ করলেন রবীন্দ্রনাথের ” ফাগুন হাওয়ায় হাওয়ায়(Fagun haoway haoway)

ঠাম্মি ও তোর্সার এই যুগলবন্দী দেখে অভিভূত নেটাগরিকরা। তাদের মন্তব্য মিঠাই কে ভুলে দুজন নাচে মেতেছেন। আবার কেউ কেউ বলেছেন, ঠাম্মি আগে গিয়ে দাদাই এর খোঁজ করুন। আবার অনেকেই আধুনিক হিন্দি গানের বদলে রবীন্দ্রসঙ্গীতের নাচ দেখে মুগ্ধ হয়েছেন।