বিনোদন

বলিউড গায়িকা নেহা কক্করের বিয়ে নিয়ে বোমা ফাটালেন আদিত্য নারায়ন

নেহা কাক্কার বলিউডের এক অন্যতম গায়িকা। নেহা কাক্কারের অনুরাগীদের জন্য খুবই সুখবর। নেহা কাক্কার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই মাসের শেষে। বলিউডের এই গায়িকা গাঁটছড়া বাঁধতে চলেছেন তার বন্ধু রোহনপ্রীত সিং এর সাথে। খবর অনুযায়ী জানা গেছে নেহা কাক্কারের অনুরাগীরা খুবই আনন্দিত এই খবরটি শুনে। তবে বেশ শোরগোল শুরু হয়েছে তাদের এই বিয়েকে ঘিরে। সকলের মনে একটি প্রশ্ন জাগছে তাদের বিয়েতে আদিত্য নারায়ন কি আদৌ উপস্থিত থাকবেন?

সম্প্রতি আদিত্য নারায়ন নিহা ও রোহনের বিয়েকে কেন্দ্র করে একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে উপস্থিত হন। এবং তিনি বলেন, তিনি হয়তো নেহা কাক্কার এবং রোহনপ্রীত সিংয়ের বিয়েতে হাজির হতে পারবেন না তাঁর কারণ তার কাঁধে একটি ক্ষত রয়েছে। নেহার বিয়ে হবে দিল্লিতে। তাই তিনি ক্ষত নিয়ে মুম্বাই থেকে দিল্লি যেতে চাইছেন না। আদিত্য নারায়ন জানিয়েছেন তিনি না গেলেও নেহা ও রোহনের বিয়েতে উপস্থিত থাকবেন বিশাল দাদলানি থেকে হিমেশ রেশমিয়া, প্রত্যেকেই।

প্রসঙ্গত এর আগে মেধা ও আদিত্য নারায়নের বিয়ে নিয়ে শোরগোল চলেছে একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে। পরে জানা গেছে রিয়েলিটি শোয়ের জনপ্রিয়তার জন্য এই চিত্রনাট্যটি সাজানো হয়েছে।

শুধু নেহা একা নয়, উদিত নারায়ণের ছেলে নেহার বিয়ের কিছুদিন পরেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন শ্বেতা আগরওয়ালের সঙ্গে। আদিত্য নারায়ণ এবং শ্বেতা আগরওয়ালের ১০ বছরের সম্পর্ক পূর্ণতা পেতে চলেছে। এর থেকে খুশির খবর আর কি হতে পারে। খবর অনুযায়ী জানা গেছে দুই বাড়িতেই বিয়ের তোড়জোড় শুরু হয়ে গেছে। আদিত্য ও শ্বেতা তাদের সম্পর্ক সবার নজরের আড়ালে রেখেছিলেন দীর্ঘদিন ধরে। তাদের সম্পর্ক ছাতনাতলা অব্দি পৌঁছে গেলেও শ্বেতা আগারওয়াল কোন বক্তব্য রাখেননি এ বিষয়ে।

Related Articles

Back to top button