মিঠাইকে ছেড়ে রাণীমার সাথে জুটি বাঁধতে চলেছেন সকলের প্রিয় উচ্ছেবাবু

1401

কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে ‘রানীমা’ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)-এর ট্র্যাক অফ হয়েছে। এরপর তিনি একটু বিশ্রাম চাইলেও তাঁর ঝুলি ভর্তি হচ্ছে ফিল্ম ও ওয়েব সিরিজে। এবার দিতিপ্রিয়া জুটি বাঁধতে চলেছেন আদৃত রায় (Adrit Roy)-এর সঙ্গে।

ছোটপর্দার ‘উচ্ছেবাবু’ আদৃত ও দিতিপ্রিয়ার জুটি খুব শীঘ্রই আসতে চলেছে বড় পর্দায়। অভিমন‍্যু মুখোপাধ্যায় (Abhimanyu Mukherjee) পরিচালিত একটি ফিল্মে অভিনয় করছেন আদৃত ও দিতিপ্রিয়া। এর আগে অভিমন‍্যু পরিচালিত ফিল্ম ‘লকডাউন’-এ আদৃতের অভিনয় প্রশংসিত হয়েছিল। দিতিপ্রিয়াও অভিমন‍্যুর পরিচালনায় ‘দেব আই লাভ ইউ’ ফিল্মে অভিনয় করেছিলেন। ফলে দুজনের অভিনয় দক্ষতার সঙ্গে পরিচিত অভিমন‍্যু। তবে নিজের আপকামিং ফিল্ম নিয়ে কোনও মন্তব্য করতে চাইলেন না তিনি। কিন্তু অভিমন‍্যু জানালেন, তাঁর ফিল্ম ‘নূরজাহান’-এর নায়ক হিসাবে শুরু হয়েছিল আদৃতের কেরিয়ার। অভিমন‍্যু মনে করেন, দিতিপ্রিয়া ও আদৃতকে একসঙ্গে ভালো মানাবে। তাই দুজনকে নিয়ে ফিল্মের পরিকল্পনা করলে মন্দ হয় না।

সম্প্রতি হইচই-এর ওয়েব সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’-এর কাজ শেষ করেছেন দিতিপ্রিয়া। বলিউড অভিনেতা ও কাস্টিং ডিরেক্টর অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)-র সঙ্গে একটি মুম্বইয়ের প্রজেক্টের কাজও শেষ করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ফিল্ম ‘অভিযাত্রিক’। ইতিমধ্যেই গোয়া ফিল্ম ফেস্টিভ‍্যালে প্রশংসিত হয়েছে ফিল্মটি। অপরদিকে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’-এ উচ্ছেবাবু ওরফে সিদ্ধার্থের চরিত্রে অভিনয় করছেন আদৃত।

শোনা যাচ্ছে, আগামী জানুয়ারি মাস থেকে শুরু হতে চলেছে অভিমন‍্যুর প্রজেক্টের কাজ। অপরদিকে পুজোর পর থেকে জিৎ-এর প্রযোজনা সংস্থা ‘গ্রাসরুটস’-এর ব্যানারে তৈরি হবে বাংলা ফিল্ম ‘আয় খুকু আয়’। এই ফিল্মে প্রসেনজিৎ(Prasenjit Chatterjee)-র মেয়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দিতিপ্রিয়া।

আরও পড়ুন:   উচ্ছেবাবুকে ছেড়ে সোমের সাথে ইনস্টা রিল বানাতে ব্যস্ত মিঠাই, ক্ষুদ্ধ দর্শকমহল