বদলে গেলেন ‘উচ্চেবাবু’, নয়া টুইস্ট ‘মিঠাই’ ধারাবাহিকে

85

যে সিদ্ধার্থ সব সময় প্রচন্ড গম্ভীর এবং ফরমাল পোশাক পরতে ভালোবাসে সেই সিদ্ধার্থ মোদক এবার ধরা দিলেন ক্যামেরার সামনে ধুতি-পাঞ্জাবিতে! সম্প্রতি প্রকাশ্যে আনা প্রোমোতে এমনই দৃশ্য ধরা পড়েছে। দুর্গাপূজা মানেই মহিলাদের কাছে শাড়ি এবং পুরুষের কাছে ধুতি-পাঞ্জাবিতে নিজেকে বিশেষ করে সাজিয়ে তোলা। বিশেষ করে কোন পরিবারের প্রথম পুজো হলে তাহলে তো আর কথাই নেই। সকলকে চমকে দিয়ে একবারে ধুতি-পাঞ্জাবিতে সেজে হাজির হয়েছেন মিঠাইয়ের কার্তিক ঠাকুর সিদ্ধার্থ মোদক।

আরও পড়ুন:   শুটিংয়ের ফাঁকে স্ত্রী ও একমাত্র ছেলের সঙ্গে বেড়াতে গেলেন ‘গদাই ঠাকুর’, রইলো তাজপুর ডায়েরি

এবারে মিঠাই এর কাছেও বদলে গেল সিদ্ধার্থের নাম। আর উচ্ছেবাবু নয় বরং সিদ্ধার্থকে সকলের কাছে আলাপ করালেন কার্তিক ঠাকুর বলেই। প্রমতে দেখা গিয়েছে লাল পাঞ্জাবি এবং বরাদের ধুতি পরে একদম অন্য লুকে হাজির সকলের প্রিয় সিদ্ধার্থ। বেশ কয়েক দিন ধরেই পরিবারে চলছে খুশির আমেজ। মিঠাই বাড়ি ছাড়ার পর থেকেই মনোহরা থেকে বেরিয়ে গিয়েছিল সকলের প্রিয় দাদু। মিঠাইকে নতুন করে স্ত্রীর সম্মান দিয়ে আবারও মোদক পরিবারে ফিরিয়ে এনেছে সিদ্ধার্থ। শুধু তাই নয় বিয়ে নামক সামাজিক প্রতিষ্ঠানটির মন থেকে মেনে নিয়েছে সে এবং ভাত-কাপড়ের অনুষ্ঠানের দিন মিঠাইয়ের সাতজনমে দায়িত্ব নেওয়ার কথাও বলেছে সিদ্ধার্থ।

এর পাশাপাশি উচ্ছেবাবু জোর গলায় বলেছেন তিনি কারও মতে বিয়ে করছেন না একেবারে নিজের ইচ্ছাতে অনেক ভেবে চিন্তেই মিঠাই কে যোগ্য স্ত্রীয়ের সম্মান দিচ্ছেন। তবে এখানেই শেষ নয় এবার একেবারে ভুল বদলে সকলের সামনে হাজির হচ্ছে মিঠাইয়ের উচ্ছেবাবু। উচ্ছেবাবু এই নতুন লুক দেখার জন্যেই দর্শকেরা দারুণ খুশি। এতকিছুর মধ্যেও দর্শকদের এখন একটাই অপেক্ষা কবে শুধু কথাতেই নয় একেবারে মন থেকে ভালোবেসে মিঠাই কে কাছে টেনে নেবে সিদ্ধার্থ!