খালি গলায় দুর্দান্ত গান গেয়ে সকলকে চমকে দিলেন মিঠাই-এর উচ্ছেবাবু আদৃত রায়

710

সিরিয়ালে সে রাফ এন্ড টাফ। মিঠাইয়ের সঙ্গে প্রতিমুহূর্তে ঝগড়া লেগেই আছে। দর্শকদের চোখে কিছুটা বদমেজাজিও সে। আর তাইতো মিঠাই তার নাম রেখেছে উচ্ছেবাবু। বলা হচ্ছে মিঠাই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থ ওরফে আদৃত রায়ের কথা। মিঠাই-সিদ্ধার্থর এই টক মিষ্টি সম্পর্কের রসায়নে মজে দর্শক।

তবে মিঠাইয়ের ওপর উচ্ছেবাবু সারাক্ষণ রাগ করলেও যেভাবে মিঠাইয়ের কেয়ার করে তাতেই মানুষের মনে জায়গা করে নিয়েছে মিঠাই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র সিদ্ধার্থ ওরফে আদৃত রায়।

আরও পড়ুন:   মহেশ ভাটের প্রশংসায় মাতলেন কঙ্গনা, ভিডিও প্রকাশ পেতেই উত্তাল সোশ্যাল মিডিয়া

অভিনয়ের পাশাপাশি গানটাও ভালো গায় আদৃত। এবার মিঠাইয়ের উচ্ছেবাবু মিষ্টি গান গেয়ে সকলের মন জয় করে নিয়েছে। এর আগেও সারেগামাপা মঞ্চে অতিথি হিসেবে এসেছিলেন তিনি। সেখানেও মঞ্চে দাঁড়িয়ে অসাধারণ গান গেয়েছিলেন।

এবার সম্প্রতি মিঠাই ধারাবাহিকের নায়ক আদৃতের একটি ভিডিও ভাইরাল হয়েছে। “আদৃত রায় স্পেশাল” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে গাড়ির মধ্যে বসেই “লকডাউন” সিনেমার একটি নতুন গান “তোমার কপালে শীতঘুমে” গাইছেন অভিনেতা।

আরও পড়ুন:   একটি আস্ত কুমিরকে গিলে নিলো অ্যানাকোন্ডা, তুমুল ভাইরাল ভিডিও

এই গানটি আসলে গেয়েছেন ইমন ও শোভন। ইতিমধ্যে তাদের এই গাওয়া গান বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। এবার দর্শকরা প্রিয় অভিনেতার গলায় এই গান শুনে আরো একবার মুগ্ধ হয়ে গেছেন। খালি গলায় তিনি যেভাবে গান গেয়েছেন তাতে বোঝাই যায় তিনি গানে যথেষ্ট দক্ষ।আদৃতের গলায় এই গান মন জয় করে নিয়েছে প্রত্যেকের। গান গাওয়ার পর আদৃত সকল দর্শকদের উদ্দেশ্যে বলেন যে “আশা করি এই গানটি আপনাদের সকলের খুব ভালো লেগেছে।”