Homeবিনোদনসইফ-অমৃতার বিচ্ছেদের ১৭ বছর পর প্রকাশ্যে মুখ খুললেন মেয়ে সারা

সইফ-অমৃতার বিচ্ছেদের ১৭ বছর পর প্রকাশ্যে মুখ খুললেন মেয়ে সারা

প্রায় ১৭ বছর আগে অভিনেত্রী অমৃতা সিংয়ের সাথে বিচ্ছেদ হয়ে গিয়েছে সইফ আলী খানের। ১৯৯১ সালে সইফ আলি খান বাড়ির অমতে গিয়ে নিজের থেকে বারো বছরের বড় অমৃতা সিং-কে বিয়ে করেন। অবশ্য পরে সৈই বিয়ে ভেঙ্গে যায়। তাই এবার এত বছর পরে বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা আলী খান।

বিয়ের চার বছর পর ১৯৯৫ সালে জন্ম হয় তাদের প্রথম সন্তান সারার, আর তারপরেই ২০০১ সালে জন্ম হয় তাদের ছেলে ইব্রাহিম আলি খানের। এর ঠিক তিন বছর পরেই ২০০৪ সালে সইফ-অমৃতার ডিভোর্স হয়ে যায়। এই বিচ্ছেদের পর কেটে গেছে ১৭ বছর। এরমধ্যেই ভুট-এর ‘অরিজিন্যাল ফিট আপ উইথ দ্য স্টার্স’-এর ৩ নম্বর সিজনে এসে অবশেষে বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছেন সারা।

এদিন সারা বলেছেন, ”আসলে বিষয়টা খুবই সহজ। আপনার হাতে দুটো অপশন আছে। এক, অসুখী হয়েও দুজনে এক ছাদের তলায় থাকুন। দুই, দুজনে আলাদা বাড়িতে নিজের মতো করে সুখী থাকুন। তাহলে পরে গিয়ে দুজনের সঙ্গে যখন আবার দেখাও হবে, তখনও একে অপরের প্রতি সম্মান বজায় থাকবে।” এরপর সারা আরও জানান, ”আমি আমার মা-ভাইয়ের সঙ্গে থাকি, মা আমার খুব ভালো বন্ধু। বাবার সঙ্গেও আমার ভালো বন্ধুত্ব। ফোন করলেই বাবাকে পাই। মন চাইলে বাবার কাছে গিয়ে থেকেও আসি। আমার মনে হয়, বাবা-মা একসঙ্গে সুখী যখন ছিলেন না, তখন আলাদা থাকাটাই তাদের কাছে সঠিক সিদ্ধান্ত।”

উল্লেখ্য, অমৃতার সাথে বিচ্ছেদের পর করিনার সঙ্গে সম্পর্ক হয় সইফের। আর ২০১২ সালে ১২ বছরের ছোট করিনা কাপুরকে বিয়ে করেন সইফ। বর্তমানে করিনা ও সইফের দুই সন্তান রয়েছে, তৈমুর ও জেহ আলি খান। অভিনেত্রী সারার সাথে সকলের বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আছে বলে জানা যায়।

MOST POPULAR ARTICLES