বিনোদন

বিয়ের ২১ বছর পর দাম্পত্য জীবন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত

দেখতে দেখতে ২১ বছর পার করলেন তাঁরা। মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনে ১৭ অক্টোবর, ২০২০, ২১তম বিবাহবার্ষিকী উপলক্ষে একে অপরকে শুভচ্ছা জানালেন। মাধুরী তাঁর স্বামীকে শুভেচ্ছা জানিয়ে লিখলেন, ”আজ থেকে আবারও নতুন বছরের শুরু হল। স্বপ্নের মানুষটির সঙ্গে আমার অ্যাডভেঞ্চারে পূর্ণ জীবন। আমরা দুজন দুজনের থেকে কিছুটা আলাদা, তবে আমার জীবন খুশিতে ভরিয়ে দেওয়ার জন্য কৃতজ্ঞ। শুভ বিবাহবার্ষিকী রাম।”

এবং শ্রীরাম মাধুরীর উদ্দেশ্যে লিখলেন, ”২১ বছর আগে আমি আমার জীবনসঙ্গীকে খুঁজে পেয়েছিলাম। তারপর একসঙ্গে পথ চলা শুরু করি। প্রতিটা দিন সুন্দর এবং একসঙ্গে আরও অনেক অ্যাডভেঞ্চারের প্রত্যাশায় রয়েছি। শুভ ২১তম বিবাহবার্ষিকী! ”

অভিনেত্রী মাধুরী দীক্ষিত ও চিকিৎসক শ্রীরাম নেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ১৯৯৯ সালের ১৭ অক্টোবর। বর্তমানে তাঁরা তাঁদের দুই সন্তানের সঙ্গে সুখেই দিন কাটাচ্ছেন। তাঁদের প্রথম সন্তানের নাম আরিন নেনে (২০০৩) এবং তাঁর দ্বীতিয় সন্তানের নাম রায়ান (২০০৫)।

ক্যারিয়ারের শীর্ষে থাকার সময়ই মাধুরী মার্কিন মুলুকে পাড়ি দেন শ্রীরাম নেনেকে বিয়ে করে। তখন অ্যাঞ্জেলেস-এ বসবাস করতেন শ্রীরাম। তবে বর্তমানে তারা এদেশেই বসবাস করছেন বহু বছর ধরে।প্রথমে মাধুরী প্রকাশ্যে আসতে দেয়নি তার বিয়ের খবর। মাধুরীর বিয়ের খবর ১৮ অক্টোবর সংবাদ মাধ্যমে জানান তাঁর ম্যানেজার রিক্কু রাকেশনাথ।

Related Articles

Back to top button