বিনোদনভাইরাল

ক্যান্সার হওয়ার পর ভেঙে গিয়েছে শরীর, সামনে এলো সঞ্জয় দত্তের নতুন ছবি

বাস্তবের মত সিনেমাতে তার চরিত্র সহজে ভুলতে পারবেন না ভারতবাসী। একদিকে মাফিয়া ডন ভূমিকায় সাবলীলভাবে অভিনয় করতে দেখা যায় তাকে অন্যদিকে মুন্নাভাই এমবিবিএস সিনেমাতে একজন ভালো মনের মানুষ হিসেবে নিজেকে তুলে ধরতে চেয়েছিলেন তিনি।যেমনই হোক না কেন উনবিংশ শতকের বড় মাপের অভিনেতা কে টেক্কা দেওয়া খুব মুশকিল ছিল অন্য অভিনেতাদের। সম্প্রতি বায়োপিক সিনেমা দেখে আমরা জানতে পারি তার জীবনের আরও নানা অজানা কথা। তার চোখের চাহনিতে কুপোকাত হয়ে যেতে পারে এখনও পর্যন্ত বহু নারী।

সম্প্রতি সঞ্জয় দত্তের ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছিল। তার পরই তাকে নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তাঁর পরিবার থেকে শুরু করে সাধারণ মানুষ সকলে। প্রথমে তাকে করনা আক্রান্ত মনে হলেও পরে জানা যায় যে তার ক্যান্সার হয়েছে। অবিলম্বে তিনি বিদেশে যাবার প্রস্তুতি নিতে শুরু করেন।কিন্তু বর্তমান পরিস্থিতির জন্য বিদেশে যাওয়ার জন্য একটু দেরি হয়ে যায় তাদের।

সম্প্রতি স্ত্রী মান্যতা সঙ্গে দুবাই উড়ে গিয়ে ছিলেন অভিনেতা। আপাতত সেখানেই রয়েছে তার নিজের পুত্র সহরান এবং কন্যা ইকরা। সেখানে তাদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিনি। তবে বিমানবন্দরে একজন ভক্তের সঙ্গে সঞ্জয় দত্তের ছবি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়াতে। সেখানে অভিনেতাকে দেখা যায় পাউডার ব্লু টি-শার্ট এবং ব্লু প্যান্ট পরে। কিন্তু তার ছবি দেখে রীতিমতো চমকে যায় তামাম দুনিয়া। শীর্ণকায় চোখে মুখে তার অসুস্থতার চিহ্ন স্পষ্ট। একসময় সুস্বাস্থ্যের অধিকারী সঞ্জয় দত্ত এখন একেবারে রোগা হয়ে গেছেন। তার এই ছবি দেখে রীতিমতো দুঃখ প্রকাশ করেছেন অনেকেই। সাথে সাথে এও বলেছেন যে, অভিনেতা সুস্থ হয়ে যাবেন তো!

একাধিক ফ্যান পেজ থেকে শেয়ার করা এই ছবি দেখে অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন সকলে। এছাড়াও সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা স্বামীকে নিয়ে নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। তার থেকে জানতে পারা যায় স্বামীর শারীরিক অবস্থা সম্পর্কে।

Related Articles

Back to top button