বিনোদন

সইফ আলি খানের সঙ্গে ৮ বছর কাটানোর পর বড়সড় বোমা ফাটালেন করিনা কাপুর

বর্তমানে সবচেয়ে চর্চিত অভিনেত্রী করিনা কাপুর। কাপুর পরিবারের সবচেয়ে সুন্দরী ও প্রতিভাবান অভিনেত্রী হওয়ায় তিনি সবসময়ই চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন। তাঁর অপরূপ সৌন্দর্যের জন্য নেটিজেনরা বিশ্বাস করতে নারাজ যে তাঁর বর্তমান বয়স ৪০ বছর। অভিনেত্রী বর্তমানে এক নতুন চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেন তিনি এই ৪০ বছর বয়সে বেবি বাম্প নিয়ে ক্রমাগত শুটিং করছেন। কিছুদিন আগেই অভিনেত্রীকে শুটিংয়ের তাগিদে দিল্লি যেতে হয় সপরিবারে।

শুধু তাই নয় তিনি এর আগেও বহুবার ব্যক্তিগত জীবনে সমস্যার সম্মুখীন হয়েছেন, তবে তিনি বর্তমানে সাইফ আলি খানের সঙ্গে দীর্ঘ ৮ বছরের দাম্পত্য জীবন বেশ সুখেই কাটাচ্ছেন। অভিনেত্রী ভোগ ম্যাগাজিনের সাক্ষাৎকারের সময় বলেছেন যে, “আমরা হুমকি দিয়েছিলাম যে তারা যদি আমাদের বিয়ে এভাবে না করতে দেয় তবে আমরা পালিয়ে লন্ডনে চলে যাব এবং একা বিয়ে করব”।

অভিনেত্রী সইফ এবং তৈমুরের সঙ্গে পতৌদি রাজপ্রাসাদে রয়েছেন ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিং শেষ করে। বর্তমানে করিনা ৬ মাসের অন্তঃসত্ত্বা। এর মাঝেও দেখতে দেখতেই সইফ ও করিনার বিবাহবার্ষিকী চলে এলো। তাঁরা ১৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাই করিনা নিজের অতীতকে মনে করে একটি ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেই পোস্টটিতে করিনা স্পষ্ট জানিয়েছেন যে তিনি সইফের সুখেই আছেন স্প্যাগেটি আর ওয়াইন খেয়ে। চলুন দেখে নেওয়া যাক সেই পোষ্টটি।

View this post on Instagram

Saturday Mood: Morocco '09 💯

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan) on

Related Articles

Back to top button