বিনোদন

সুশান্তের মৃত্যুর পর প্রথমবার ‘নেপোটিজম’ নিয়ে বোমা ফাটালেন সালমান খান

বলিউড নেপোটিজম’ বিতর্কে সরগরম হয়েছে সুশান্ত সিং রাজপুতের মত্যুর পর থেকেই। অনেকে আবার ‘মুভি মাফিয়া’ বলেছেন। সালমান খানের নাম সব থেকে বেশি বিতর্কে জড়িয়েছে তিন খান এর মধ্যে। এখনো এই বিষয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি সালমান খানকে। বর্তমানে সালমান খান নেপোটিজম নিয়ে মুখ খুললেন তাঁর বহুদিনের পরিচিত শো বিগ বস’-এর মঞ্চে।

রাহুল বৈদ্য জান কুমার শানুকে ‘নেপোটিজম’ বিতর্কে এই সপ্তাহের শুরুর দিকে কটাক্ষ করেছিলেন। রাহুল বৈদ্যের কথা অনুযায়ী, জান ‘বিগ বস’এ সুযোগ পেয়েছেন তাঁর একমাত্র কারণ তিনি কুমার শানুর ছেলে। ‘ভাইজান’ মুখ খুলেছেন রাহুল বৈদ্যর এই কটাক্ষ প্রসঙ্গের উত্তর দিতে। বিগ বস’এর এই প্রমোটি সম্প্রতি প্রকাশিত হয়েছে। প্রমোটিতে দেখা যাচ্ছে কুমার শানুর ছেলেকে সালমান খান প্রশ্ন করছেন, ”জান, তোমার জন্য বাবা কখনও কারোর কাছে সুপারিশ করেছেন?” উত্তরে ‘না স্যার, কখনওই নয়’ এমনটিই জানিয়েছেন কুমার শানুর ছেলে। রাহুলকে চুপ থাকতে দেখা যায় যখন সালমান খান তাকে প্রশ্ন করেন যে, রাহুল তোমার গান শেখার জন্য সঙ্গীত শিক্ষককে পারিশ্রমিক কে টাকা দিয়েছিলেন?

সালমান খান আরো বলেছেন, ”আমার বাবা যদি আমার জন্য কিছু করেন, সেটা কি নেপোটিজম? রাহুলের কি এই ইন্ডাস্ট্রিতে পরিবারের কোনও ব্যাকগ্রাউন্ড রয়েছে?” উত্তরে জান ‘না’ বললেন। এর পরেই পাল্টা সালমান খান বললেন,”তাহলে তো রাহুলের থেকে বড় গায়ক তোমারই হওয়ার কথা।” রাহুল বৈদ্যকে সালমান খান বললেন, ”আজকে তোমার সন্তান যদি গায়ক হয়ে যায়, তাহলে নেপোটিজম বলবে? জোর করে কাউকে কিছু দিলেই সে চলে না। যার যোগ্যতা আছে সেই ইন্ডাস্ট্রিতে টিকে থাকে।”

খবর অনুযায়ী জানা গেছে এর আগে জান কুমার শানু জানিয়েছিলেন তাঁর মা তাকে বড়ো করে তুলেছেন। কুমার শানু তাঁর মাকে (প্রথম স্ত্রী রীতা ভট্টাচার্য) ছেড়ে গিয়েছিলেন যখন তিনি তাঁর মায়ের গর্ভে ছিলেন।

Related Articles

Back to top button