Homeবিনোদনমথুরবাবু নয় স্বয়ং রবীন্দ্রনাথ হয়ে পর্দায় ফিরলেন গৌরব চ্যাটার্জি! দেখুন ভিডিও

মথুরবাবু নয় স্বয়ং রবীন্দ্রনাথ হয়ে পর্দায় ফিরলেন গৌরব চ্যাটার্জি! দেখুন ভিডিও

অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়! টেলি ইন্ড্রাস্ট্রির অতি পরিচিত মুখ। সিনেমা, ধারাবাহিক আর ওয়েব সিরিজ সবেতেই সাবলীল ভাবে অভিনয় করেছেন এই অভিনেতা। গৌরবের আরো একটা পরিচয় আছে। তিনি যে টলিউডের হার্টথ্রব উত্তম কুমারের আদুরে নাতি। টানা তিন বছর ধরে জি বাংলার ইতিহাসাশ্রিত ‘করুণাময়ী রানি রাসমনির ধারাবাহিকে রানিমার সেজ জামাই মথুরামোহন বিশ্বাসের চরিত্রে অভিনয় করেছিলেন। এই ধারাবাহিকের প্রধান দুই চরিত্র যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছিল। একটি হল সকলের প্রিয় রানী রাসমণির চরিত্র, অপরটি হল তাঁর সেজো জামাই মথুরবাবু।

বলাবাহুল্য এই ধারাবাহিকের দুই চরিত্র ছিল একে অপরের পরিপূরক। এই ধারাবাহিকে দেখানো হয় করুণাময়ীর সেজো মেয়ে করুণার সাথে মথুরবাবুর বিয়ে হয়। অভিনেত্রীর সেজো জামাই হলে মথুরকে নিজের জামাতার থেকেও বেশি ছেলে মনে করতেন। নিয়ম মেনেই সদ্য শেষ হয়েছে তাঁর চরিত্রের পর্ব। রানিমার মৃত্যুর শোক কাটাতে না কাটাতে তাঁর প্রিয় সেজ জামাই মথুরের মৃত্যুতেও মন খারাপ হয়ে গিয়েছে দর্শকদের। এমনকি ধারাবাহিকের শেষ শট দিয়ে নিজেকে সামলাতে সঙ্গে সঙ্গে সেট ছেড়ে পালিয়ে এসেছিলেন গৌরব নিজেও।

তবে আর বেশি দিন অপেক্ষা করতে হবে গৌরবের অনুরাগীদের। এবার গৌরব এক্কেবারে অন্যভাবে দর্শকদের সামনে আসতে চলেছেন। এক্কেবারে ভিন্ন চরিত্র। এবার এই অভিনেতাকে দেখা যাবে তারাপিঠ মহাপীঠ ধারাবাহিকে নবীন রবী ঠাকুরের চরিত্রে। হ্যাঁ মথুরবাবুর খোলস ছেড়ে বিশ্ব কবির চরিত্রে। ইতিমধ্যে ধারাবাহিকের নতুন প্রমো সোশ্যাল মিডিয়াতে সামনে এসেছে। আর এই ভিডিয়োতেতরুণ বয়সের রবি ঠাকুরের সাজে দেখা যাচ্ছে গৌরব চট্টোপাধ্যায় কে।

ভিডিয়োর শুরুতে দেখানো হচ্ছে, তারাপীঠে সাধক বামাক্ষ্যাপার সাথে রবি ঠাকুর আর মুকুন্দ দাসের দেখা করতে গিয়েছে। বামাক্ষ্যাপা আশীর্বাদ করলেন রবিকে বিশ্বকবি হওয়ার। এই ভিডিও শেয়ার করা মাত্রই নেটেজেনদেরও নিজেদের প্রিয় অভিনেতাকে চিনে নিতে অসুবিধা হয়নি। অনেকে গৌরবের এই নতুন লুক আর নতুন চরিত্রের প্রশংসা করলেও অনেকে হাসি মজা করতেও ছাড়লোনা। তবে যাই হোক গৌরবের এই নতুন চরিত্র দিয়ে টেলি পর্দায় ফিতে আসতেই এই এপিসোড দেখার অপেক্ষায় আছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

MOST POPULAR ARTICLES