বিয়ের পরই এঁটে দেওয়া হয় ‘অপয়ার’ তকমা, বহু অপমান সহ্য করে মা হচ্ছেন অনুস্কা শর্মা

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এবার মা হতে চলেছেন বিরাট পত্নী অনুষ্কা। সম্প্রতি অনুষ্কার বেবি বাম্পের ছবি পোস্ট করে নিজেই এই সুখবর দিয়েছেন ভারতীয় ক্রিকেট টিমের অধিনায়ক বিরাট কোহলি। কিন্তু জানেন কি অভিনেত্রী যেদিন থেকে ভারতের অধিনায়কের হাত ধরেছিলেন সেদিন থেকেই তাঁকে কুঁড়োতে হয় ‘ অপয়ার’ তকমা।

২০১৭-র ডিসেম্বরে অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বিরাট কোহলি। সেলিব্রিটি কাপল হিসাবে তাঁদের পছন্দ করতেন সবাই। কিন্তু তাদের বিয়ের কয়েক মাস পর থেকেই অনুষ্কার গর্ভবতী হওয়ার জল্পনা শুরু হয়ে যায়। আবার অনেকে অভিনেত্রীকে অপয়া বলতেও ছাড়েনি। বিরাট অনুষ্কার সম্পর্ক নিয়ে বিভিন্ন ধরনের মানুষ বিভিন্ন ধরণের মন্তব্য করেন। সোশ্যাল মিডিয়ার অন্যতম আলোচনার বিষয় হয়ে উঠেছিল বিরুষ্কা। স্যোশ্যাল মিডিয়ায় নানা রকমের ট্রোলও করা হয়েছিল। কিন্তু সেইসবে কর্ণপাত না করেই একে অপরের পাশে থেকেছেন সেলেব জুটি।

২০২১-র জানুয়ারিতেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই সুখবর শেয়ার করে নিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। প্রথম সন্তানের আগমনের আনন্দে আহ্লাদে আটখানা তারকা দম্পতি। বিরাট ও অনুষ্কাকে তাদের খুশির খবর ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রকাশ করতে দেখা যায়। তারা খুশির খবর পোস্ট করে লিখেছিলেন দু’জনেই এই গুড নিউজ ভাগ করে নেন অনুরাগীদের সঙ্গে। ছবির ক্যাপশনে বিরাট ও অনুষ্কা দুজনেই লেখেন, ‘এবং তারপর আমরা তিনজন ছিলাম। জানুয়ারি ২০২১-এ আসছি’।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বিরুষ্কার সন্তান আসার পরেই তাদের এক শুভাকাঙ্খী পোস্ট করে বিরাট-অনুষ্কার প্রেম পর্ব থেকে অনুষ্কার মা হওয়া পর্যন্ত জার্নিটিকে তুলে ধরেছেন। আর সেই পোস্টিং ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসুন দেখা নেওয়া যাক সেই পোস্টটি।