দুবছর পর বড় পর্দায় ফিরতে চলেছে শঙ্খ ও মোহরের জুটি, দেখুন বিস্তারিত

12

এবার কি নতুন যাত্রা শুরু করতে চলেছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় জুটি শঙ্খ ও মোহর? এবার সেই আভাস দিলেন খোদ প্রযোজক রাণা সরকার। সম্প্রতি এক বিশেষ অনুষ্ঠানে একসঙ্গে দেখা পাওয়া গেল টেলিভিশনের জনপ্রিয় অনস্ক্রিন জুটি শঙ্খ মোহর অর্থাৎ প্রতীক সেন এবং সোনামনি সাহা কে। আবার তাদের সঙ্গেই ছিলেন প্রযোজক রাণা সরকার। ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় জুটির মধ্যে শিরোনামে আসে শঙ্খ মোহর। শুধু জুটি বললে অবশ্য একটু ভুল হবে কারণ সকল মা কাকিমাদের প্রিয় ধারাবাহিক মোহর।

আগে এই ধারাবাহিক সম্প্রচার হত রাত ৮টায় তারপর এই ধারাবাহিকের সময় বদলে দেওয়ার পর তা নিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতিবাদ জানিয়েছিলেন অসংখ্য মোহর অনুরাগীরা। তবে শঙ্খ মোহর জুটির অনুরাগীদের এই ধারাবাহিক নিয়ে এক আলাদাই উন্মাদনা আছে। টানা ৭৩০ দিন ধরে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ধরে রাখা খুব একটা সহজ কথা নয়। এবার সেই অসাধ্যও সাধন করেছেন শঙ্খ-মোহর ওরফে প্রতীক সেন-সোনামণি সাহা। দুপুর ২টোর স্লটে গিয়েও আজ ও একই ভাবে বিখ্যাত মোহদীপ। সদ্য দু’বছরে পা দিল ধারাবাহিক ‘মোহর’। আর ২ বছরের জন্মদিন কেক কেটে উদযাপন হয়েছে সেটে।

আরও পড়ুন:   কেটে গেল ২৭ বছর, প্রথম ভারতীয় হিসেবে ‘মিস ইউনিভার্স’ বিজয়ী বাঙালি কন্যা সুস্মিতা

তবে মোহদীপ ফ্যানেদের জন্য এবার আসতে চলেছে নতুন বিরাট সুখবর? সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি বিশেষ ছবি বলছে তেমন কথাই। প্রযোজক রাণা সরকার প্রতীক এবং সোনামনির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘জীবনের কোন নতুন মোড়ে শঙ্খ মোহর? ধুম তা না না.. সঙ্গে রাণা।’ আর তাতেই জল্পনা বাড়ছে। সম্প্রতি এক সংবাদমাধ্যমে রানা সরকার জানিয়েছেন, ‘‘ধারাবাহিক শেষ হলেই বড় পর্দায় নিয়ে আসতে চলেছি ছোট পর্দার এই জনপ্রিয় জুটিকে। প্রতীক-সোনামণিকে নিয়ে মূল ধারার বাংলা ছবি বানাব’’। ব্যাস আর কিছু কি বলার অপেক্ষা রাখে?

আরও পড়ুন:   নিজেই তৈরি করলেন নিজের ভাগ্য, ফুটবল খেলেই ফুটপাতের মেয়ে আজ বিদেশের মাটিতে

শুক্রবার বাংলা ছবির বাণিজ্যিক স্বার্থ রক্ষার জন্য একজোট হয়েছিলেন ভারত-বাংলাদেশ ছবির সাথে যুক্ত বহু তারকারা। এইদিন বাংলাদেশের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের প্রধান মহম্মদ হাসান মাহমুদের আমন্ত্রণে কলকাতার একটি পাঁচতারা হোটেলে উপস্থিত হয়েছিলেন প্রযোজক শ্রীকান্ত মোহতা, প্রথম সারির এক চ্যানেল প্রধান সম্রাট ঘোষ, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, জুন মালিয়া, তনুশ্রী চক্রবর্তী, সোহিনী সরকার, পার্নো মিত্র প্রযোজক রানা সরকার, ইমন চক্রবর্তী, অনুপম রায় সহ বহু বিশিষ্ট। আর এঅ আমন্ত্রণে সকলের নজর কেড়েছে প্রতীক-সোনামণিও। বৈঠকের পরে জুটিকে দেখা যায় রানার সঙ্গে। তিন জনকে এক ফ্রেমে বন্দি করেন অভিনেত্রী সোহিনী। আর এই পোস্টের পর মোহর অনুরাগীদের ভালোবাসা জানান। আর সকলের কথা হল, ছোটপর্দা হোক বা বড় পর্দা এই জুটির জীবনের যেকোনো নতুন মোড় দেখার জন্য সর্বদা অপেক্ষা করে রয়েছেন তারা।