বিনোদন

‘পুরোনো আমিকে খুঁজে পেলাম’, মায়ের আবদার রাখলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

ক্যান্সার তাকে বশ করতে পারেনি। যদিও শয্যাশায়ী করেছে এই ক্যান্সার। হয়েছে অপারেশন, চলেছে কেমোথেরাপি, এরপরেও সেই মেয়ে লড়াই করতে যানে। সেই লাবণ্য হয়তো তার চোখে মুখে নেই, চুল! সেও ছোট, কিন্তু আছে বাঁচার তাগিদ, লড়াই করার মানসিকতা আর স্বপ্ন বোনার সাহসিকতা। বুঝতেই পারছেন কথা হচ্ছে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) প্রসঙ্গে।

আরও পড়ুন:   হলিউড অভিনেতার সঙ্গে চুমুর দৃশ্য, শিল্পার কেচ্ছা সামনে আসতেই কুশপুতুল পোড়ানো হয় দেশজুড়ে

একটা সময় ধারাবাহিকের পরিচিত মুখ ছিলেন ঐন্দ্রিলা। এখন তিনি ঘরেই থাকেন। মাঝে মধ্যে সব্যসাচী চৌধুরীর সঙ্গে ছবি প্রকাশ্যে আসে তার। এই দুজনের প্রেম এই মুহূর্তে আদর্শ প্রেমে স্থান পেয়েছে। কঠিন সময়েও যে প্রিয়তমার পাশে এভাবে থাকা যায় তা সব্যসাচীকে না দেখলে বোঝার উপায় নেই।

কিন্তু, আজ কথা হবে শুধু মাত্র এক মায়ের আবদার আর মেয়ের স্বপ্ন নিয়ে। ঐন্দ্রিলা ছোট থেকে নাচ করতে ভালোবাসতেন। নাচের স্কুলে অধিকাংশ সময় কেটে যেত তার। এর জন্য বাড়িতে বকুনি খেতেন। এরপর অভিনয় জগতে আসা। তারপর অসুস্থতা। এখন আর আগের মতন নাচতে পারেন না ঠিকই, কিন্তু মা আবদার করেছে, তাই মায়ের আবদারে আবারও ঐন্দ্রিলা ছন্দে ছন্দে নেচে উঠলেন।

আরও পড়ুন:   ‘দিশেহারা কেমন বোকা মনটা রে’, অসাধারন নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল আট সুন্দরী যুবতী, রইল ভিডিও

ঐন্দ্রিলার এমন সুন্দর নাচে অনুরাগীদের মন ভারাক্রান্ত। তার লড়াই, তার মনের জোর দেখে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ। অসংখ্য মানুষ এই নাচের প্রদর্শনে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন এবং ঐন্দ্রিলার মঙ্গল কামনা করেছেন। এই শরীর নিয়েও তিনি যে এত সুন্দর করে নাচ উপস্থাপন করেছেন তার জন্য Sangbad 24 Online এর তরফ থেকেও তাকে অনেক অভিনন্দন ও একগুচ্ছ ভালোবাসা।

Related Articles

Back to top button