গ্ৰাহকদের জন্য দুর্দান্ত অফার আনলো এয়ারটেল, রিচার্জ করলেই পেয়ে যাবেন এই সুবিধা

ভারতের দ্বিতীয় বৃহত্তম টেলিকম নেটওয়ার্ক কোম্পানি। ভারতী এয়ারটেল এবার তাদের নতুন গ্রাহকদের জন্য নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। এই প্ল্যানে নতুন গ্রাহকরা তাদের প্রথম রিচার্জ করলেই বেশকিছু নতুন বেনিফিট পেয়ে যাবেন। বর্তমানে, এই টেলিকম কোম্পানি তাদের গ্রাহকদের জন্য ৫টি নতুন প্ল্যান নিয়ে এসেছে। সম্প্রতি এয়ারটেল, তাদের নতুন প্ল্যান ফার্স্ট রিচার্জ প্ল্যান নিয়ে এসেছে। এই প্লানে রিচার্জ করলে আপনারা Disney+Hotstar এর ভিআইপি বেনিফিট পেয়ে যাবেন এক বছরের জন্য। এই নতুন প্ল্যান ৪৯৯ টাকা মূল্যে আপনারা পাবেন। এছাড়াও আরও চারটি প্ল্যান নিয়ে আসা হয়েছে যার মূল্য যথাক্রমে ২৯৭, ৪৯৭, ৬৪৭ এবং ১৯৭ টাকার।

এই প্ল্যানগুলির ব্যাপারে বিস্তারিত আলোচনা করা যাক- প্রথমে সব থেকে সস্তা প্লান এর ব্যাপারে আলোচনা করা যাক যার দাম ১৯৭ টাকা। এই প্লানে আপনারা ১৯৭ টাকায় ২৮ দিনের জন্য ২জিবি ডেটা এবং ৩০০টি এসএমএস করার সুবিধা পেয়ে যাবেন। এছাড়াও থাকছে যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করার সুবিধা।

দ্বিতীয় প্লেনে আপনারা ২৯৭ টাকায় ২৮ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট এবং ১০০টি করে এসএমএস করার সুবিধা পাবেন। সঙ্গে থাকছে যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা।

এছাড়াও রয়েছে ৪৯৭ টাকার একটি প্ল্যান যেখানে আপনারা ৫৬ দিনের জন্য প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট এবং ১০০টি করে এসএমএস করার সুবিধা পাবেন।

শেষ দুটি প্ল্যান ৪৯৯ এবং ৬৪৭ টাকা মূল্যের। এর মধ্যে প্রথম প্ল্যানটি ৪৯৯ টাকার যেখানে আপনারা ২৮ দিনের জন্য প্রতিদিন ৩ জিবি করে ইন্টারনেট এবং ১০০ টি করে এসএমএস করার সুবিধা পাবেন। এর সঙ্গে থাকছে ভারতের যে কোন নেটওয়ার্কে বিনামূল্যে কল করার সুবিধা । শুধু তাই নয় এই রিচার্জ প্ল্যানে রিচার্জ করলে আপনারা ১ বছরের জন্য Disney+Hotstar ভিআইপি সাবস্ক্রিপশন পাবেন।

৬৪৭ টাকার প্ল্যানে থাকছে ৮৪ দিনের ভ্যালিডিটি এবং প্রতিদিন ১.৫ জিবি করে ইন্টারনেট এবং ১০০টি করে এসএমএস এর সুবিধা। এছাড়াও আপনারা যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কল করতে পারবেন। এই প্ল্যান হলো এই নেটওয়ার্কের সবথেকে দামি এবং সব থেকে দীর্ঘমেয়াদি প্ল্যান। যারা অনেক দিনের জন্য একসাথে রিচার্জ করাতে চান তাদের জন্য এই প্ল্যান সবথেকে ভালো হতে চলেছে।