Homeবিনোদনঋতুপর্ণার ফিরিয়ে দেওয়া অফার লুফে নিয়েই বাজিমাত করেন ঐশ্বর্যের, পেয়েছিলেন জাতীয় পুরস্কার

ঋতুপর্ণার ফিরিয়ে দেওয়া অফার লুফে নিয়েই বাজিমাত করেন ঐশ্বর্যের, পেয়েছিলেন জাতীয় পুরস্কার

একটা সময় ঋতুপর্ণ ও ঋতুপর্ণার মাঝে বেশ জায়গা করে নিয়েছিলেন প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই। ঋতুপর্ণ আমাদের দেশের একজন প্রখ্যাত প্রয়াত পরিচালক। ঠিক তেমনি ঋতুপর্ণাও টলিউডের বিখ্যাত অভিনেত্রী। ঋতুপর্ণা পরিচালিত চোখের বালি সিনেমাতে ঘটেছিলো এক ঘটনা যার ফলে ঐশ্বর্য উঠে এসেছিলেন তাঁর অভিনয় জগতে।

ঋতুপর্ণ সিনেমাটি পরিচালনা করার সময় চোখের বালি সিনেমাটিতে সর্বপ্রথম কাস্ট করেছিলেন ঋতুপর্ণাকে। এই অভিনেত্রীকে কাস্ট করা হয়েছিল বিনোদিনী চরিত্রের জন্য। তবে কিছু কারণের জন্য ঋতুপর্ণা সেই সময় এই প্রপোজাল ফিরিয়ে দেন। সেই জায়গায় উঠে আসেন ঐশ্বর্য।

তার বিনোদিনী চরিত্রের মত একটি বিখ্যাত চরিত্রের কাজ ছেড়ে দেওয়ার পেছনে অনেক কারণ শোনা যায়। তার মধ্যে একটি কারণ যা শোনা যায় তা হলো ঋতুপর্ণা বরাবর নতুন অভিনেতা-অভিনেত্রীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন। সেই কারণেই অভিনেত্রী বিনোদিনী চরিত্রের প্রপোজাল রিফিউজ করেছিলেন।

আবার এমন কথাও শোনা যায় যে সেই সময় স্বনামধন্য অভিনেতা প্রসেনজিতের সাথে কিছু মনোমালিন্য এর কারণে তিনি এই প্রপোজাল রিফিউজ করেন। তবে অভিনেত্রীর কাছ থেকেও জানা যায় যে তিনি সেই সময়ে বিনোদিনী চরিত্রটির জন্য প্রস্তুত ছিলেন না। তবে সেই শোনা গিয়েছিল তাদের মনোমালিন্যের কথা। আবার ১৪ বছর পর ঋতুপর্ণা প্রসেনজিৎ “প্রাক্তন” সিনেমার মধ্যে দিয়ে ফিরে আসেন তাদের অনুরাগীদের কাছে।

MOST POPULAR ARTICLES