বিনোদন

জাঁকজমক ছাড়াই জন্মদিন পালন করলেন ঐশ্বর্য, ছবি শেয়ার করলেন স্বামী অভিষেক বচ্চন

বলিউডের এক অন্যতম অভিনেত্রী ঐশ্বর্য রাই। তিনি তার কাজের মাধ্যমে বলিউডে প্রচুর ছাপ রেখে দিয়েছেন। বর্তমানে আমরা এক মহামারী মধ্য দিয়ে জীবন যাপন করছি। আর এই মহামারীর প্রকোপের ফলে ঐশ্বর্য রাই তার এবছরের জন্মদিনটি ঘরে বসেই পালন করলেন। আপনারা জানলে অবাক হবেন যে ঐশ্বর্য রাইয়ের বর্তমান বয়স ৪৭ বছর। অভিষেক বচ্চন তার স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোশ্যাল হ্যান্ডেল।

শুভ জন্মদিন ঐশ্বর্য, এমনটি বললেন জুনিয়র বাচ্চা। তিনি আরো বললেন যে তিনি ঐশ্বর্যের কাছে কৃতজ্ঞ তার কারণ ঐশ্বর্য তার জন্য অনেক কিছু করেছেন। অভিষেক বচ্চন সব সময় প্রার্থনা করেন যাতে তার স্ত্রী অর্থাৎ ঐশ্বর্য রাই সব সময় খুশি থাকে। এসবের সাথেই জুনিয়র বাচ্চান সকলের সামনে ঐশ্বর্য রাইকে তাঁর ভালোবাসার কথা প্রকাশ করলেন।

অভিষেক বচ্চন এর আগেও বহুবার ঐশ্বর্য রাইকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বরাবরই তার স্ত্রীকে ভালোবাসা জানিয়েছেন বিভিন্ন উৎসব অনুষ্ঠানে। জুনিয়র বচ্চনকে বহুলোকের সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তার নিজের স্ত্রীকে কারোর তোয়াক্কা ছাড়াই ভালোবাসার জন্য। বহু লোক তাকে নিয়ে বিভিন্ন কুৎসিত মন্তব্য করেছেন যেমন জানা গেছে কেউ কেউ তাকে বলেছেন যে তিনি তার বউয়ের রোজগার করা টাকাতে চলছেন। লোকের এমন কুৎসিত মন্তব্যের পর ও অভিষেক বচ্চন মাথা ঠান্ডা করে এর উত্তর দেন প্রত্যেকবারই।

Related Articles

Back to top button