মাতাল হয়ে অমিতাভকে চুমু খেলেন ঐশ্বর্য, পুত্রবধূর কীর্তিতে লজ্জায় বচ্চন পরিবার, ভাইরাল ভিডিও

47

৪৭ এ পা দিয়েছেন বলিউডের অন্যতম সুন্দরী লেডি ঐশ্বর্য রাই বচ্চন। তবে, তাঁর এই সৌন্দর্যে এখনও ঘায়েল ৮ থেকে ৮০সকলে। অভিনয় থেকে রিয়েল লাইফ সবসময়ই গসিপের শীর্ষে থাকে এই বলি সুন্দরী তথা বচ্চন ঘরনি।

তবে তাঁকে নিয়ে বিতর্কও কিছু কম হয়না। কখনও পাকিস্তান যোগ, আবার কখনও জোর গসিপ, সব মিলিয়ে বলিউডে সংবাদের শিরোনামেই থাকেন তিনি। এবার পরিবারের মধ্যেই অমিতাভ বচ্চনের সঙ্গে বিতর্কে জড়ালেন ঐশ্বরিয়া।

আরও পড়ুন:   নায়কের পিঠে উঠতে গিয়ে আছাড় খেয়ে চিৎপটাং অভিনেত্রী প্রিয়া প্রকাশ, ভাইরাল ভিডিও

বিভিন্ন পুরস্কার বিতরণী মঞ্চে প্রায়ই একসঙ্গে দেখা যায় অমিতাভ ও তাঁর পুত্রবধূকে। এমনই এক মঞ্চে পুরস্কার নেওয়ার পর বিতর্ক বাঁধালেন বলি অভিনেত্রী।

সাংবাদিকদের সামনেই ‘অসুস্থ’ অবস্থায় ঐশ্বরিয়া বেসামাল আচরণ করে বলে দাবি করা হয়েছে একটি রিপোর্টে। বলা হচ্ছে, সাংবাদিকদের সাক্ষাৎকার দিতে গিয়ে একাধিকবার বিগ বি’কে জড়িয়ে ধরেন ঐশ্বরিয়া এবং চুমু খান। বিগ বি কে ঐশ্বরিয়ার চুমু খাওয়ার ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছিল। অমিতাভকে তিনি বলেন ‘ইউ আর দ্য বেস্ট’। তার কীর্তি দেখে মনে হচ্ছিল তিনি মদ্যপ অবস্থায় রয়েছেন।

আরও পড়ুন:   ঠিক যেন রানু মন্ডলের বোন! এই বৃদ্ধার গানে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা, তুমুল ভাইরাল ভিডিও

অমিতাভ নিজেও পুত্রবধূর আচরণ ভালোভাবে নেননি। রিপোর্টে দাবি, ঐশ্বরিয়াকে বিগ বি বলেন , আরাধ্যার মতো আচরণ করা বন্ধ করতে। অমিতাভ যে বিপাকে পড়া পরিস্থিতি এড়াতে ই এহেন মন্তব্য করেন, তাই বলতে থাকেন নেটিজেনরা।