দুঃসময়ে পাশে নেই বন্ধু! শাহরুখের ব্যক্তিগত সমস্যা থেকে হাত সরিয়ে নিলেন অভিনেতা অজয় দেবগন

27

কথায় বলে বিপদের বন্ধু,কিন্তু সমস্যায় পড়লে হাত গুটিয়ে নেন বহু কাছের মানুষ। এবার এমন নজির পেলেন স্বয়ং বলি বাদশা শাহরুখ খান (Shahrukh khan)। বলিউডের বেশিরভাগ তারকা চরম দুঃসময়ে পাশে রয়েছেন তার তখন বন্ধু শাহরুখের থেকে মুখ ঘুরিয়ে নিয়েছেন অজয় দেবগন (Ajay Devgan) এই কথা প্রকাশ্যে এনেছেন পরিচালক কমল আর খান (Kamal R Khan)।

চলতি মাসে মাদক সেবন এবং বিদেশে মাদক পাচারের দায়ে গ্রেফতার করা হয়েছিল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে (Ariyan khan)। তারপর থেকে শ্রীঘরে রয়েছেন আরিয়ান। এই সময় শাহরুখের পাশে রয়েছেন সালমান খান,( Salman khan) পূজা বেদি,(Puja bedi) ঋত্বিক রোশনের (Rittik Roshan) মত তারকারা। আরিয়ান কে বিপদের হাত থেকে রক্ষা করতে ব্রত উপবাস পালন করছেন মা গৌরী খান (Gouri khan)। এমনকি বিদেশে শুটিং বাতিল করেছেন শাহরুখ। ছেলের সঙ্গে দেখা করে তাকে শক্তি যুগিয়েছেন কিং খান। কেবল সেলিব্রিটিরাই নন বরং অনুরাগীরাও নেট মাধ্যমে প্রিয় তারকার ছেলের জন্য আশীর্বাদ করেছেন।

আরও পড়ুন:   বলিউড ইন্ড্রাস্ট্রিকে বদনাম করার চেষ্টা, অবশেষে আদালতের দ্বারস্থ হলেন শাহরুখ, সালমান, আমির

শাহরুখের বন্ধু মহলে জনপ্রিয় নাম কাজল এবং তার স্বামী অজয় দেবগন। প্রথমে কাজলের (Kajal) সঙ্গে এবং পরে তার স্বামীর সঙ্গে পারিবারিক সম্পর্ক তৈরি হয় শাহরুখের। শাহরুখের সঙ্গে একাধিক বিজ্ঞাপনে দেখা গিয়েছিল অজয় কে। আসন্ন একটি বিজ্ঞাপনে তাদের ফের একসাথে দেখা যাবে বলে খবর শোনা যায়। কিন্তু কোনো এক অজ্ঞাত কারণে সেই প্রজেক্ট থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন অজয়। আর এই জল্পনায় ঘি ঢেলেছেন পরিচালক কমল আর খান। তিনি বলেন,শুধুমাত্র শাহরুখের ছেলের গ্রেফতারির জেরেই তার সঙ্গে কাজ করতে নারাজ অজয়। তিনি চান না তার ছেলে মেয়েদের ভবিষ্যতে কোনো কু প্রভাব ফেলতে।

আরও পড়ুন:   আমার কল রেকর্ড চেক করা হোক, করা হোক ড্রাগ টেস্ট, চ্যালেঞ্জ ছুঁড়লেন বলিউড কুইন

কমল আর খানের এমন মন্তব্যের পরেই নেটিজেনরা অজয়ের সমালোচনা করতে ছাড়েননি। ব্যক্তি জীবন এবং কাজের জীবন এক না করে ফেলার পরামর্শও তাকে দেওয়া হয়। যদিও অনেকে আবার কমলের মন্তব্যকে গাঁজাখুরি বলে উড়িয়ে দিয়েছেন। কারণ বলি জগতে বিতর্কিত মন্তব্য করে বিশেষ পরিচিতি লাভ করেছেন কমল। প্রতিবারের মতো এবারও দুই তারকার তরফে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।