সাদা বিকিনিতে হট লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন আকৃতি কক্কর, গায়িকার সেক্সি লুকে ফিদা সাইবার বাসীরা

7

উত্তাপ কি শুধু নায়িকারাই ছড়াতে পারেন! না এবার সুইমিং পুলে হট অবতারে উষ্ণতার পারদ চড়ালেন আকৃতি কাক্কার (Akriti Kakkar)। নামটা শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী আকৃতি র কথাই বলা হচ্ছে। টলি থেকে বলি জগতে নিজের মিষ্টি কন্ঠের দ্বারা সাধারণ মানুষের কাছে পৌঁছে গেছেন যিনি, সেই গায়িকাকে দেখা গেল সম্পূর্ণ ভিন্ন লুকে।

বলিউডে “অ্যালন”,(Alone) “আপনে”(Apne),”হাম্পটি শর্মা কি দুলহানিয়া (Humpty Sharma ki dulhaniya)”র মত একাধিক সিনেমায় প্লে ব্যাক করে ফেলেছেন গায়িকা। বাংলায় “পাগলু”,(Paglu) “হিরোগিরি”(Hirogiri),”
“বচ্চন”(Bacchan) “বেশ করেছি প্রেম করেছি”(Besh korechi prem korechi) র মত সিনেমার গানগুলি মানেই আকৃতি।তার মিষ্টি অথচ ঝক্কাস গলার মোহে আচ্ছন্ন সঙ্গীতপ্রেমী মানুষ। ইতিমধ্যে মুম্বাই ও কলকাতায় বেশ কয়েকটি সিংগিং শোতে বিচারকের আসনে দেখা গিয়েছে আকৃতি কে। যেকোনো পরিচালকের আইটেম সং হিট বানাতে গেলেই ডাক পড়ে আকৃতির।

তবে কেবল মিষ্টি গানের গলা দিয়ে নয় মানুষের সঙ্গে নম্র ব্যবহার এবং ফ্যানদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার ক্ষেত্রে আকৃতির জুড়ি মেলা ভার। কয়েকদিন আগে জি বাংলার “দাদাগিরি”(Dadagari) তে প্রতিযোগী রূপে লড়াই করতে আসেন আকৃতি। সেখানে রাঘব চট্টোপাধ্যায় (Raghab Chattoadhay) ,ইমন চক্রবর্তী (Imon chakrabarty) ,মনোময় ভট্টাচার্যের (Monomoy Bhattachraya) মত সঙ্গীত শিল্পীরা হাজির ছিলেন। দাদার সামনে মালদ্বীপে (Maldives)ঘুরতে যাওয়ার পরিকল্পনার কথা জানান গায়িকা।

তবে শুধু ঘুরতে যাওয়াই নয় সেখানে দেদার মজা করলেন আকৃতি। মালদ্বীপের সুন্দর সমুদ্র সৈকতের আনন্দ উপভোগ করতে বিকিনি পড়ে সুইমিংপুলে নেমে গেলেন। সেখানে নীল জলে দুধ সাদা রঙের প্রিন্টেড বিকিনিতে আবেদনময়ী দেখাচ্ছিলো আকৃতিতে। ছোটো করে কাটা চুল তার সঙ্গে বাদামি হাইলাইট, এবং পরনে সাদা সুইমিং সুট। রোদের আলো পড়ে আকৃতির স্নিগ্ধ তাকে আরও পাঁচ গুণ বাড়িয়ে তুলে ছিল। ছবি পোস্ট করে ক্যাপশন দেন,এটি এমন জায়গা যেখানে আরটিপিসিআর রিপোর্ট (RTPCR report) ছাড়াই ঘুরে যেতে পারবেন। পছন্দের গায়িকাকে অভিনব রূপে দেখে চোখ সরাতে পারছে না নেটিজেনরা। তারা সকলেই আকৃতি কে শুভেচ্ছা জানিয়েছেন মালদ্বীপ ভ্রমনের জন্য। আর্জি জানিয়েছেন আরো সুন্দর সুন্দর গান উপহার দেওয়ার জন্য।

আরও পড়ুন:   কেন টুইটার ও ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট করেছিলেন সুশান্তের দিদি? সামনে এল বিস্ফোরক তথ্য