Forbes100 তে বিশ্বের প্রথম ১০০জন তারকার মধ্যে একমাত্র ভারতীয় অক্ষয় কুমার

অক্ষয় কুমার আবারও সম্পদের দিক থেকে বিশ্বের ধনী তারকাদের ফোর্বসের তালিকায় নিজের জায়গা ধরে রেখেছেন। অক্ষয় 100 জনের মধ্যে 52 তম স্থানে রয়েছেন জুন 2019 থেকে মে 2020 পর্যন্ত তার মোট সম্পদ 36 কোটি টাকা, তিনি 100 তারার তালিকায় একমাত্র ভারতীয় প্রতিনিধি।

যদিও গত বছর এই তালিকায় তিনি ৩৩ তম স্থানে ছিলেন তবে এবার অক্ষয় সেখান থেকে খানিকটা পিছিয়ে গিয়েছে, তবে তিনি হলিউডের বিশেষ তারকা উইল স্মিথ এবং অ্যাঞ্জেলিনা জোলি রেখে গেছেন এমনকি রিহানা, ক্যাটি পেরি, লেডি গাগা, জেনিফার লোপেজের মতো তারকারাও অক্ষয়ের পিছনে রয়েছেন। ।

বলিউড স্টারদের মধ্যে আয়ের ভিত্তিতে অক্ষয়ই সেরা, জানাচ্ছে ফোর্বস৷ তিনি জনসেবার জন্যও খ্যাত৷ করোনা ত্রাণে তিনি দানও করেছেন সবথেকে বেশি৷ তবে লকডাউনে বন্ধ ছিল ইন্ডাস্ট্রি৷ সেক্ষেত্রে আয়ের দিক থেকে কিছুটা ধাক্কা খেয়েছেন অক্ষয়৷ তাই বলা হয়েছে রিপোর্ট৷

অক্ষয় মার্কিন সংস্থা অ্যামাজন প্রাইম ভিডিওর সাথে গাঁটছড়া বাঁধেছে ফলস্বরূপ, অক্ষয়ের বেতন অনেক বেড়েছে বলে অনেকে মনে করেন যে এটি তাকে এই তালিকায় নিজের জায়গা বজায় রাখতে সহায়তা করেছে কারণ দি এন্ড থেকে তাঁর আয় প্রায় 75 কোটি টাকা তিনি বেল বটম, বচ্চন পান্ডের মতো ছবি রয়েছে যার থেকে অক্ষয় আয় করেছেন প্রায় ১০ কোটি টাকা।