৫৪তম জন্মদিনে এই দুনিয়াতে নেই মা, মাকে নিয়ে আবেগঘন পোস্ট খিলাড়ি অক্ষয় কুমারের

240

বৃহস্পতিবার অভিনেতা অক্ষয় কুমার ৫৩ টি বসন্ত পেরিয়ে ৫৪তম জন্মদিনে পা রাখলেন। আজকের এই আনন্দের দিনেও ভালো নেই অভিনেতা। কারণ একদিন আগেই তিনি মাতৃহারা হয়েছেন। এক সন্তানের কাছে তার মা থাকে তার প্রধান চালিকাশক্তি। অক্ষয়ের কাছেও তাঁর মা ছিলেন তাই। তবে বুধবার নিজের জননীকে হারিয়ে কান্নায় ভেঙে পড়েছিলেন তিনি। আর তার পরদিনই নিজের জন্মদিন। এই দিন নিজের মাকে বড্ডো মিস করছেন। এই প্রথম জন্মদিন অভিনেতার নিজের মাকে ছাড়া কাটছে।

আরও পড়ুন:   প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর পর ভয় পেয়ে গিয়েছিলেন সুশান্ত, সামনে এল নতুন তথ্য

নিজের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করলেন অক্ষয়। বৃহস্পতিবার সকালে মায়ের সঙ্গে কাটানো একটি পুরোনো ছবি পোস্ট করেন অভিনেতা। শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, চোখ বুজে মায়ের আদর খাচ্ছেন অভিনেতা। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এভাবে আর কখনও হবে না তবে আমি নিশ্চিত মা যেখানে আছে সেখান থেকেই আমার জন্য হ্যাপি বার্থডে গাইছেন। সবার সমবেদনা ও শুভেচ্ছার জন্য ধন্যবাদ। জীবন চলমান।’ এরপর অনুগামীরা ভালোবাসা ও সমবেদনা জানিয়েছেন।

আরও পড়ুন:   হাথরস কান্ড নিয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন, বললেন তাঁর পরিবারের সঙ্গে হওয়া নির্যাতনের কথা

বুধবার মায়ের মৃত্যুর পর ভেঙে পড়েছেন অভিনেতা।টুইটারে নিজের কষ্টের কথা ব্যক্ত করে অভিনেতা লেখেন, ‘আমার অস্তিত্বের মূল অংশ ছিলেন তিনি। তাঁকে হারিয়ে অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে আজ সকালে এই পৃথিবী ছেড়ে চলে গেলেন এবং পরপারে আমার বাবার সঙ্গে ফের একবার মিলিত হয়েছেন। এইমুহূর্তে আমি এবং আমার পরিবার কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আপনাদের সবার প্রার্থনার জন্য আমি কৃতজ্ঞ। ওম শান্তি’।

গত সোমবার গুরুতর অসুস্থ হয়ে মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে ভর্তি ছিলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। মায়ের অসুস্থতার খবর জানতে পেরেই সোমবার লন্ডন থেকে সিনেমার শ্যুটিং ছেড়ে তড়িঘড়ি মুম্বই ফিরে আসেন অভিনেতা। সপ্তাহ দুয়েক ধরে লন্ডন সহ ইংল্যান্ডের বিভিন্ন জায়গায় ‘সিন্ডেরেলা’-ছবির শ্যুটিং করছিলেন তিনি। তবে ফিরে এসে শেষ রক্ষা হলনা। বুধবার সকালে মারা গেলেন অরুণা দেবী।