নিয়মত গোমূত্র পান করেন অক্ষয় কুমার, লাইভে এসে নিজের মুখেই জানালেন সেকথা

অক্ষয় কুমার বলিউডে প্রথম সারির অভিনেতাদের মধ্যে একদম উপরের দিকেই থাকবে তাঁর নাম। বিটাউনে তিনি ‘খিলাড়ি কুমার’ নামেই পরিচিত। কমেডি থেকে শুরু করে দেশাত্মবোধক সব ছবিতে সবরকম চরিত্রেই তিনি মানানসই। তার বয়স ৫০-এর গন্ডি পেরিয়ে গিয়েছে। চুলেও পাক ধরেছে। কিন্তু এই বয়সেও তিনি বলে বলে গোল দিতে পারেন নবাগত অভিনেতাদের। তবে ‘খিলাড়ি কুমার’ এর তকমাটা চিরদিন অক্ষয়েরই থাকবে। আর এই কথাটি বারবার তিনি প্রমাণও করে দিয়েছেন।

তবে ‘খিলাড়ি কুমার’এর ফিটনেসের আসল রহস্যটা কি ? তাঁর কঠোর শরীরচ্চর্চা এবং করলার জুস্ পানের মতো রহস্য ফাঁস করে এসেছেন তিনি। কিন্তু অক্ষয় কুমারের নতুন একটি ভিডিও ভেঙে দিয়েছে যাবতীয় রেকর্ড। সেই ভিডিওতে অভিনেতাকে বলতে দেখা গিয়েছে তিনি প্রতিদিন গো-মূত্র পান করে থাকেন। ইনস্টাগ্রামে লাইভ চ্যাটে অভিনেত্রী হুমা কুরেশির সঙ্গে যোগ দেন অক্ষয় কুমার। এছাড়াও সেই লাইভ চ্যাটে ছিলেন গ্রিলসও। সেই লাইভ চ্যাটে হুমা অভিনেতা অক্ষয় কুমারকে জিগ্যাসা করেন বিয়ার গ্রিলসের সাথে শোতে হাতির মলের তৈরী চা খেতে ঘৃণা করেনি?

সেই প্রশ্নের উত্তরে অক্ষয় কুমার সাফ জানিয়ে দেন, তিনি আয়ুর্বেদিক কারনবশত নিয়মিত গোমূত্র পান করেন। তাই তাঁর সেই শোতে কোনো অসুবিধা হয়নি। হুমা অক্ষয় কুমারের এই মন্তব্যে অত্যন্ত অবাক হলেও, বিয়ার গ্রিলস হেসে বলেন, অনেকেই এমন গোমূত্র পান করে থাকেন।