Homeবিনোদনসকলকে ছেড়ে বিদায় নিলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া, শোকে ভেঙে পড়লেন...

সকলকে ছেড়ে বিদায় নিলেন অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া, শোকে ভেঙে পড়লেন অভিনেতা!

এখনও পর্যন্ত এমনও অনেক অভিনেতা বা অভিনেত্রী আছেন যাদের আমরা দারুন ভাবে চিনলেও তাদের মা বা বাবাদের অনেকেই চিনি না। বিশেষ করে অনেকের মা হয়তো লাইম লাইটে সেভাবে কখনো আসেননি। সেরকমই একজন হলেন বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। যদিও তিনি হরি ওম প্রোডাকশনের পার্টনার ছিলেন। তিনি বেশ কিছু সিনেমা প্রোডাকশনে সাহায্য করেছেন, যেমন টয়লেট এক প্রেম কথা, হলিডে, ওহ মাই গড, রুস্তম, এয়ার লিফ্ট সহ বেশ কিছু সিনেমার কো প্রোডিউসার হিসেবে কাজ করেছেন। কিন্তু, কখনোই লাইম লাইটে সেভাবে আসেননি।

আজ অরুণা ভাটিয়া পরলোকগমন করেছেন। মায়ের মৃত্যুর খবর অক্ষয় কুমার নিজেই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এদিন অভিনেতা লেখেন, ‘আমার মূল অংশ তিনি। আমি আমার অস্তিত্বের মূল অংশকে হারিয়ে অসহ্য যন্ত্রণা অনুভব করছি। আমার মা শ্রীমতি অরুণা ভাটিয়া শান্তিপূর্ণভাবে আজ সকালে এই পৃথিবী ছেড়ে চলে গেলেন এবং অন্য জগতে আমার বাবার সঙ্গে পুনরায় মিলিত হলেন। আমি এবং আমার পরিবার কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। আপনার প্রার্থনাকে সম্মান করি। ওম শান্তি’।

অক্ষয় কুমারের মাকে কখনো সেভাবে লাইম লাইটে দেখা যায়নি। এই ব্যাপারে আপনি হয়তো ভাবছেন মায়ের টাইটেল ভাটিয়া এবং তিনি কুমার। প্রসঙ্গত, অভিনেতার প্রকৃত নাম রাজিব হরি ওম ভাটিয়া। অক্ষয় কুমারের বাবা সামরিক বাহিনীতে ছিলেন। বাবা এবং মায়ের সঙ্গে অক্ষয়ের সম্পর্ক বরাবর ভালো ছিল। সম্প্রতি তার মা বার্ধক্যজনিত কারণে বেশ কিছুদিন অসুস্থ ছিলেন। গত শুক্রবার তাঁকে ভর্তি করানো হয়েছিল মুম্বইয়ের হিরানন্দানি হাসপাতালে। এরপর অবস্থার অবনতি ঘটে। শেষে বুধবার তিনি পরলোক গমন করেন।

MOST POPULAR ARTICLES