বিনোদন

অক্ষয় কুমারের পরবর্তী সিনেমা ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের ডাকে উত্তাল সোশ্যাল মিডিয়া

দীর্ঘ লকডাউনের পর অবশেষে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার অভিনীত লক্ষী বম্ব। গত শুক্রবার এই সিনেমাটির ছবির ট্রেলার মুক্তি পেয়েছে। তবে ট্রেলার মুক্তি পাবার সঙ্গে সঙ্গে এই প্রশংসার পাশাপাশি এই সিনেমাটির বয়কটের ডাক শুনতে পাওয়া গেছে। এদিকে সম্প্রতি বলিউড ইন্ডাস্ট্রির বেশ কিছু ছবিতে প্রচুর পরিমাণে ডিসলাইক পাবার কারণে এই সিনেমার নির্মাতারা ইউটিউবে ডিজলাইক বাটন তাই বন্ধ করে রেখেছেন।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু এবং বলিউডের সঙ্গে মাদকচক্র নিয়ে সম্প্রতি অক্ষয় কুমার নিজের মতামত জানিয়ে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন। কিন্তু কিছু নেটিজেনরা দাবি করেছেন যে, শুধুমাত্র আপকামিং ছবি প্রচারের জন্য এই ভিডিও পোস্ট করেছিলেন অক্ষয় কুমার। তাই অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘লক্ষ্মী বম্ব’ বয়কটের দাবি জানিয়েছেন অনেকে। একজন বয়কট লক্ষী বম্ব ট্যাগ করে লিখেছেন যে, “অবিলম্বে আমাদের উচিত এই সিনেমাটি বয়কট করা”।

অন্য একজন নেটিজেন ছবির পোস্টার পোস্ট করে দেখেন যে,”আমি এতদিন অক্ষয় কুমারের অনেক বড়ো ভক্ত ছিলাম। কিন্তু আর নয়”।

IMG 20201011 200547

আবার একজন লিখেছেন যে,”আমি মনে করি বলিউড ইন্ডাস্ট্রির যে সকল অভিনেতা-অভিনেত্রীরা সুশান্তের মৃত্যু সম্পর্কে কোন কথা বলেনি তাদের থেকেও আপনি অনেক বড় ভন্ড।তারা কেউ মুখ খোলেনি ঠিকই, কিন্তু আপনার মত ছবির প্রমোশনের ঠিক আগেই মানুষ আবেগ নিয়ে খেলা করার জন্য মুখ খোলেননি”।

IMG 20201011 200555

আবার একজন সোশ্যাল মিডিয়ার ইউজার বলেছেন যে,”অরিজিনাল তামিল ছবি কাঞ্চনা এর থেকে যথেষ্ট ভালো ছবি। দয়াকরে বলিউড তামিল সিনেমা থেকে কপি পেস্ট করা বন্ধ করুন”।

IMG 20201011 200603

খেলার মুক্তির ঠিক তিন দিন আগে অক্ষয় কুমারের করা ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তবে প্রমোশনের আগে কেন অক্ষয় কুমার এইরকম এটি ভিডিও করলেন তা নিয়ে প্রশ্ন করেছেন সকলে। সকলেই বুঝতে পেরেছেন যে,শুধুমাত্র ছবির সেক্সের জন্য অক্ষয় কুমার এইরকম একটি সংবেদনশীল ভিডিও তৈরি করেছেন।কিন্তু তার পরেও কেন রিপ্লাই বাটন বন্ধ করে রাখা হয়েছে, তা নিয়েও প্রশ্ন করেছেন সকলে।

অনেকে বলছেন,”গোটা বিশ্ব একটাই কারণে এখন একত্রিত হয়েছে।গোটা বিশ্বের মানুষ তা নিশ্চয়ই একসাথে পাগল হয়ে যেতে পারে না। আমাদের উচিত ওদের সিনেমা না দেখা। অদূর ভবিষ্যতে যাতে সিনেমা দেখার জন্য আমাকে টাকা দিতে হয় তার ব্যবস্থা আমাদের করা উচিত। আমরাই টাকা ঢেলে আপনাদের বিলিয়ান করতে পারবো না”।

Related Articles

Back to top button