বিনোদন

টাকার বিনিময়ে মহেশ ভাটের পা টিপে দিল আলিয়া ভাট

খুব অল্প বয়সে তিনি নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে বলিউডের প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেছেন। খুব অল্প বয়সে এত পরিণত অভিনয় অন্য কারো থেকে আশা করা যায় না, তিনি আর কেউ নয়, মহেশ ভাটের কন্যা আলিয়া ভাট।করণ জোহর পরিচালিত স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবিতে বলিউড ইন্ডাস্ট্রিতে পদার্পণ করেছিলেন তিনি। এরপর একের পর এক ছবিতে দুর্দান্ত অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এক কথায় তিনি একজন অসাধারণ অভিনেত্রী।তবে সম্প্রতি চলতি বছরেই সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর পর সবকিছু যেন ওলটপালট হয়ে গেল। সুশান্তের মৃত্যুর পর নাম উঠে এলো মহেশ ভাটের। তারপর একের পর এক সিনেমা বয়কটের ডাক উঠল জনগণের পক্ষ থেকে।

সম্প্রতি মহেশ ভাটের পরিচালিত সিনেমা সড়ক ২ মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। এত বিশাল পরিমাণে আনলাইক হয়তো কোন ছবি আজ পর্যন্ত পায়নি। কিন্তু সে বিষয়ে একটু চিন্তিত নয় ভাট পরিবার। পরবর্তী সিনেমার জন্য ইতিমধ্যেই প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছেন তারা।

সম্প্রতি একটি পুরনো ভিডিও এবং ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। এই ছবিতে দেখা যাচ্ছে যে, পকেট মানির জন্য বাবার পা টিপে দিচ্ছেন আলিয়া ভাট। বাবার পদ সেবা করার জন্য তাকে তার বাবা খুশি হয়ে দিয়েছেন হাজার টাকা। নোটটি দেখলেই বোঝা যায় যে ভিডিওটি এবং ছবিটি যথেষ্ট পুরনো। সম্ভবত ২০১৬ সালের এই ভিডিওটি।

View this post on Instagram

When Alia gave foot massage to her father and got 1000Rs 😆❤ . . Follow @aliabhattbaby for more . . . #aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #wearewithyoualiabhatt #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #wearewithyoualia #aliabhatt #saraalikhan #salmankhan #takht #ranbirkapoor #ranlia #akshaykumar #amirkhan #kareenakapoor #hrithikroshan #jhanvikapoor #varia #varundhawan #katrinakaif #deepikapadukone #aliaabhatt #aliabhattfc #kartikaryan #aliabhattfans #shahidkapoor #vickykaushal #ranbiralia #anushkasharma #wearewithyoualiabhatt #ranveersingh #shraddhakapoor #tigershroff #ananyapandey #sharukhkhan #wearewithyoualia

A post shared by Alia ❤ Karnataka Fan (@aliabhattbaby) on

ছবিটি সোশ্যাল মিডিয়াতে প্রস্তুতি এবং নেতিবাচক কমেন্টে ভরে গেছে এই ছবি।অনেকেই আবার নতুন করে মহেশ ভাট এবং আলিয়া ভাটের বিরুদ্ধে তাদের নিজেদের ক্ষোভ উগরে দিয়েছেন। অনেকে আবার এও মন্তব্য করে বলেছেন যে,”পা না টিপে যদি গলা টিপে ধরতেন, তাহলে বোধহয় বেশি বেশি টাকা পেতেন”।

Related Articles

Back to top button