নিউজ

উত্তরপ্রদেশে উড়তে দেখা গেছে ভিনগ্রহী প্রাণী! তদন্তে নেমে চক্ষু চড়কগাছ পুলিশের

পৃথিবীর বাইরে অন্য কোনো গ্রহে প্রাণের অস্তিত্ব খোঁজার জন্য রীতিমতো উঠে পড়ে লেগেছেন আমাদের দেশের মহাকাশ বিজ্ঞানীরা। তারই মধ্যে একটি অদ্ভুত ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নইডা শহরে। সেখানে রীতিমতো ভিনগ্রহের প্রাণীকে আকাশে ঘুরে বেড়াতে দেখা যায়। এইসব দেখে স্থানীয় বাসিন্দারা ভয় পেয়ে পুলিশে খবর দেয়।পুলিশরা এসে সত্বর তাদের উদ্ধার করে নিয়ে চলে যায়। এরপর যে ঘটনাটি সকলের সামনে এলো তাতে সকলেই হতবাক হয়ে যায়।

গ্রেটার নইডা এলাকায় গত শনিবার উড়তে দেখা যায় একটি এলিয়েন এর মত বস্তু কে। তাকে দেখতে একেবারেই মানুষের মত ছিল। কখনো তাকে দেখা যাচ্ছে, কখনো বা পরের মুহূর্তেই সেটা মিলিয়ে যাচ্ছে। স্থানীয় বাসিন্দাদের মধ্যে এলিয়েনের আতঙ্ক ছড়িয়ে যায় নিমেষে। তড়িঘড়ি কিছু মানুষ পুলিশে খবর দেয়।

পুলিশ পৌঁছে গিয়ে ঘটনাস্থলে তদন্ত করতে গিয়ে দেখে, যাকে এলিয়েন ভেবে জনসাধারণ আতঙ্কিত হয়ে যাচ্ছিল, সেটি আসলে একটি বেলুন। এই বেলুনটি কে দেখতে অ্যাভেঞ্জার এর আয়রন ম্যান এর মত। একেবারে মানুষের মতো দেখতে বলে তাকে এলিয়েন ভেবে ভুল করেছে স্থানীয় মানুষ। কেউ হয়তো এই বেলুনটি ফুলিয়ে আকাশে উড়িয়ে দিয়েছে, তারপর উড়তে উড়তে সেটি এক স্থান থেকে অন্য স্থানে চলে গিয়েছিল।

এই প্রসঙ্গে পুলিশ আধিকারিক অনিল কুমার পান্ডে জানিয়েছেন, “এই বেলুনটি তে হাওয়া ভরে ছেড়ে দেওয়া হয়েছিল। পরে হাওয়া কমে গেলে সেটি নিচে নেমে আসে। আকাশে ওড়ার সময় অনেকে এটিকে অন্য গ্রহের প্রাণী ভেবে ভুল করে”।

20201018 193605 3

তবে কে বা কারা এই বেলুন টিকে আকাশে উড়িয়ে দিয়েছিল তার কোনো খোঁজ পায়নি পুলিশ।

Related Articles

Back to top button