বিনোদন

‘সব বাঙালিই এবার জেলে যাবে, আমরা মাল-মাছ, সিগারেট সব খাই’, বোমা ফাটালেন স্বস্তিকা

স্বস্তিকা মুখার্জি টলিউড পাড়ার অন্যতম সুন্দরী নায়িকা তিনি বরাবরই বোমা ফাটাতে ভালোবাসেন। এমনিতেই মাদকচক্রের পর্দা ফাঁস নিয়ে বলিউড এখন নড়বড়ে অবস্থায়। ইতিমধ্যেই দীপিকা,শ্রদ্ধা, ও সারার নাম জড়িয়েছে মাদক কাণ্ডে। আর এবার টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির মাদক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। মাদক কান্ডে দীপিকার নাম উঠে আসায় এনসিবি গত শনিবার জেরা করেন অভিনেত্রীকে। তদন্তকারীরা মাদক কান্ডের হদিস পায় ২০১৭ সালের হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে। দিপিকা পাড়ুকোন সেই হোয়াটসঅ্যাপ গ্রুপের এডমিন। দীপিকা ছাড়াও করিশ্মা প্রকাশ ও জয়া সাহা ছিলেন সেই হোয়াটসঅ্যাপ গ্রুপে। সেখানে মেসেজে মাদক চাওয়া হয়। সেই ভিত্তিতেই দীপিকা এনসিবির জেরার মুখে পড়ে। দীপিকা মাদক সংক্রান্ত হোয়াটসঅ্যাপ চ্যাট এর কথা মেনে নেন এনসিবির জেরার ফলে।

‘মাল হ্যায় ক্যায়া’? অভিনেত্রী তার ম্যানেজার করিশ্মা প্রকাশকে ঠিক এই প্রশ্নই করে, মাদক এর সন্ধান করেন। ‘বাঙালির কাছে মাল মানে পানিও’ এমনই লিখেন নেটিজেনরা, তাই স্বস্তিকা মুখার্জী সূরা প্রেমী সকল বাঙ্গালীদের নিয়ে চিন্তিত।

এরপরই ঠোঁটকাটা অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি আর থেমে থাকেননি। স্বস্তিকা মুখার্জি নেটিজেনদের টুইট শেয়ার করে লেখেন, ‘মাল থেকে মাছ, সিগারেট থেকে জল আমরা বাঙালিরা তো সব খাই। আমরা সকলেই জেলে যাব’। ইতিমধ্যেই সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেপ্তার করা হয়েছে নিয়মিত মাদক সেবনের জন্য। বলিউডের প্রথম সারির অভিনেতা ও অভিনেত্রীরা প্রত্যক্ষ ও পরোক্ষভাবে এই মাদক চক্রের সঙ্গে যুক্ত।

Related Articles

Back to top button