বিনোদন

ট্যাসবুড়িকে বাদ দিয়ে বিজয়ার পর একসাথে ডিনারে হাজির গোটা ‘মিঠাই’ পরিবার

জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক মানেই সবার আগে মনে আসে মিঠাই (Mithai) এর কথা। একের পর এক চমক দিয়ে সবার মন জয় করে নিচ্ছে মিঠাই। এখন তো মিঠাই আর সিদ্ধার্থের (Siddhartha) প্রেম পর্ব চলছে। আর এরই মাঝে টুক করে বিজয়ার আড্ডা আর খানা পিনায় মাতলেন মিঠাই পরিবার। তবে এবারের সম্মিলনী তে বাদ পড়েছেন তোর্সা (Torsha)।

শুরুর দিন থেকেই TRP তালিকার একেবারে প্রথমে রয়েছে মিঠাই। নায়িকা মিঠাই রানীর হাতের মিষ্টি আর মধুর ব্যবহারে মন গলেছিল মনোহরা পরিবারের।একমাত্র বাদ পড়েছিল গল্পের নায়ক সিদ্ধার্থ। উচ্ছে বাবু যেন কিছুতেই সহ্য করতে পারছিল না তুফান মেল কে। তবে মিঠাই এর বুদ্ধিমত্তার জোরে তাকে সত্যই ভালোবেসে ফেলেছে দাদুর নাতি। এখন বেশ রসালো প্রেম জমেছে তাদের মনে। এদিকে সিডের প্রাক্তন প্রেমিকা তোর্সার মনে জমেছে ক্ষোভ। মিঠাই কে বিয়ে করে তাকে স্ত্রীর মর্যাদা দিয়েছে সিড। কিছুতেই মেনে নিতে পারছেনা সে।বারবার চক্রান্ত করেও হার মেনে নিতে হচ্ছে টেস কে।

এবার মিঠাই পরিবার চলে গেলেন রিল লাইফ ছেড়ে সোজা রিয়েল লাইফে। একটি রেস্তোরায় জমিয়ে আউটিং করলেন তারা। মনোহরার মালিক সিদ্দেশ্বর মোদক,তার স্ত্রী, মেয়ে,জামাই,দুই ছেলে, বৌমা,নাতি একমাত্র নাতবৌ আর নাতজামাইরা। এদিন শ্রীনীপার ক্রাস তথা সিদ্ধার্থের বন্ধু রুদ্রকেও দেখা গেছে পরিবারের সঙ্গে। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ধারাবাহিকের সোম ওরফে অভিনেতা ধ্রুব (Dhrubo) বেশ খোশমেজাজে গল্পে মেতেছে গোটা পরিবার। কিন্তু সবার দেখা হলেও টেসের দেখা নাই। যা দেখে নেটিজেনদের মন্তব্য, এখান থেকেও বাদ তোর্সা। এবার তো হিংসায় জ্বলে মরবে তোর্সা।

উল্লেখ্য গল্পে যতই কূটকচালি থাক, ফ্যামিলি অ্যালবামে তোর্সা থাকেই। মিঠাই এর সঙ্গে রিল ভিডিও বানায় সে। আবার ঠাম্মি পিসিমনির সঙ্গে জমিয়ে নাচ করে সে। কিন্তু এবারের ছবিতে তাকে না দেখায় প্রশ্ন উঠেছে নেটাগরিক দের মনে।

আরও পড়ুন:   ‘পরম সুন্দরী’ গানে তুমুল নেচে মঞ্চ কাঁপালেন জিৎ-শুভশ্রী, ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button