ভাইজিকে যৌন হেনস্থার অভিযোগ কাকার বিরুদ্ধে, মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

তার ভাই মিনাজুদ্দিনের বিরুদ্ধে যৌন হয়রানির বিষয়ে মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। নবাবের ভাইয়ের বিরুদ্ধে তার ভাগ্নির যৌন হয়রানির অভিযোগ তুললে গণমাধ্যমের পক্ষ থেকে এই অভিনেতার সাথে যোগাযোগ করা হয়েছিল। এতে নওয়াজ জবাব দিয়েছিলেন, “আমাদের সাথে যোগাযোগ করার জন্য আপনাকে ধন্যবাদ।” তবে সিক্রেড গেমস অভিনেতা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন যে তিনি এ বিষয়ে কথা বলবেন না।

অভিনেতার ভাগ্নে সম্প্রতি নওয়াজউদ্দিনের ভাই মিনাজুদ্দিনের বিরুদ্ধে দিল্লির জামিয়া থানায় যৌন হয়রানির অভিযোগ দায়ের করেছেন। তিনি দাবি করেছিলেন যে তাকে 9 বছর বয়সে এবং পরে 13 বছর বয়সে মামার দ্বারা তাকে নির্যাতন করা হয়েছিল। পরিবারের সদস্যদের জানিয়ে কোনও লাভ হয়নি। এমনকি তিনি তার বড় ভাই নওয়াজকে বিষয়টি অবহিত করেছিলেন। তবে নওয়াজও বিষয়টি অস্বীকার করেছেন। তিনি পরিষ্কার করে দিয়েছিলেন যে মিনাজ তার চাচা ছিল। সুতরাং এই ধরণের ব্যবহার করতে পারবেন না।

এত বছর পরে যখন তিনি মিনাজের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তখন হঠাৎ তাঁর বড় ভাই নওয়াজের ফোন এল। নওয়াজ আবারও প্রশ্ন তোলেন যে অভিযোগকারী তার মামার বিরুদ্ধে কেন এমন অভিযোগ করছেন। এ ছাড়া তাঁর ভাতিজার যদি কোনও প্রয়োজন হয়, তবে নওয়াজ তাকে আর্থিকভাবে সহায়তা করতে প্রস্তুত বলে জানিয়েছেন বলিউড অভিনেতা। নওয়াজের সাথে যোগাযোগ করা হলে তিনি পরিষ্কার করে দিয়েছিলেন যে তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করবেন না।