বিনোদন

করোনা আবহের মধ্যেও ‘পুষ্পা’ ছবির বক্সঅফিস কালেকশন জানলে মাথা ঘুরে যাবে

গত বছর শেষের মাসে মুক্তি পায় আল্লু অর্জুনের ‘পুষ্পা’। এখনও এক মাস পার করেনি, অথচ ব্লকবলাস্টার হিট এই মুভি। গত বছর ২৫ শে ডিসেম্বর থেকে ৩১ শে ডিসেম্বর পর্যন্ত চুটিয়ে ব্যবসা করে এই দক্ষিণী সিনেমা। প্রায় চারটে ভাষায় এই সিনেমা মুক্তি পায়। দক্ষিণী ঘরানার সিনেমা হলেও বাংলার দর্শক থেকে হিন্দি সিনেমা প্রেমীরা সকলের মুখে শুধুই আল্লু অর্জুন ও চন্দনকাঠ চুরির গল্প।

দক্ষিণী সিনে ইন্ডাস্ট্রিতে আল্লু অর্জুন ১৯৮৫ সালে ‘বিজেতা’ নামক সিনেমা দিয়ে রুপালি জগতে পা রাখেন। তবে, ২০০৩ সালে ‘গ্যাংওরতি’ ছবিতে অভিনয় করার পর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। এখন, আল্লু অর্জুন মানেই হিট হ্যান্ডসাম তারকা। পর্দায় যেমন তার জনপ্রিয়তা, তেমনই জনপ্রিয়তা রয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে পুষ্পা রাজ এখন ব্লকব্লাস্টার হিট, এই সিনেমা করার পরেই আল্লুর প্রেমে মশগুল বলি থেকে টলিউড তারকারা। সিনেমা প্রেমীরা যেমন পুষ্পা রসিয়ে কষিয়ে উপভোগ করেছেন তেমনই বলিউডের বহু তারকা আল্লুর প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

সম্প্রতি, বলি তারকা জাহ্নবী আল্লুর নতুন মুভি দেখে বলেছেন, ‘মাইন্ড ব্লোন’। ঘরে বসে পুষ্পা তে মত্ত জাহ্নবী থেকে বহু তারকা। এখনও বক্সঅফিসে রীতিমতো দাপিয়ে বেড়াচ্ছে ছবিটি। সবচেয়ে বড় খবর হল, মাত্র ২৪-২৫ দিনের মধ্যেই এই ছবির আয় ৩২৫ কোটি টাকা। তাহলেই ভাবুন!

আরও পড়ুন:   মাত্র ৫ বছর ইন্ডাস্ট্রিতে এসে কোটি টাকার মালকিন ন্যাশনাল ক্রাশ!

Related Articles

Back to top button