অফবিটভাইরাল

দুর্দান্ত ভঙ্গিমায় বেলি ড্যান্স করে ঝড় তুলল ৫ যুবতী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বর্তমানে যা দেখা যাচ্ছে আপনি যদি অন্যদের থেকে কিছু আলাদা করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তবে আপনি ভাইরাল হবেন এটাই স্বাভাবিক। বর্তমানে ট্রেন্ডিং-এ চলছে ভাইরাল ভিডিও। এরূপ ট্রেনিং চলার কারণ সালের বদল নাকি দশকের বদল তা বোঝা যাচ্ছে না। এই ট্রেনিং এর ব্যতিক্রম লক্ষ্য করা যায়নি ২০২০ সালেও।

বর্তমানে খুবই সহজে জনপ্রিয় হয়ে ওঠা একমাত্র প্লাটফর্ম হল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় দুই ধরনের ভিডিও গুলো দেখতে পাওয়া যায়। একটি হলো যা আমাদের হাসির খোরাক। অপরটি হল কারোর সুপ্ত প্রতিভাকে আমাদের সামনে তুলে ধরা।

কিছুদিন আগেই ভাইরাল হয়েছিল এক ক্ষুদে কন্যার অনবদ্য বেলি ডান্স। নেটদুনিয়া মুগ্ধ ও হতবাক হয়েছিল ৬ বছরের শিশুটির নাচ দেখে। সকলেই প্রসন্ন হয়েছিল তার শিল্পকলায়। অনেকেই বুঝে উঠতে পারছিলেন না যে এইটুকু বাচ্চা এত নিখুত বেলি ডান্স কিভাবে করলো।

বর্তমানে কয়েকজন যুবতী বেলি ডান্সের ঝড় তুলেছে এমন একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেছে। এই শিল্পকলাটি প্রাশ্চাত্য দেশের শিল্পকলা তা দেশীয় নয়।

নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তাদের নাচের ভিডিও দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গেছেন। বর্তমানে এই ৫ যুবতীকে এ রকম পোষাকে অত্যন্ত দক্ষতার সাথে নাচতে দেখা গেছে।

বিনোদনের গুণকে এক ধাক্কায় অনেকটাই বাড়িয়ে দিয়েছে তাদের এই পারফরম্যান্স। লাইক ও কমেন্ট এর ঝড় উঠে যায় তাদের এই ভিডিওটিতে। চার লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটি পছন্দ করেছেন।

অনেকেই অসাধারণ অনবদ্য বলে দাবি করেছেন ভিডিওটি দেখে। তারা জানিয়েছেন যে এরকম না আজ তাদের জীবনে তারা খুব কমই দেখেছেন।

কালাকার নামক একটি পেজে এই ৫ যুবতীর অনবদ্য নাচের ভিডিওটি পোস্ট করা হয়। এর ফলে এটি নিমেষের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সকল নেট দুনিয়ায় তোলপাড় হয়েছে এই ভিডিওটির দ্বারা। এই ভিডিওটি টোটাল ভিউয়ার্স হয়েছে ১ কোটি ৮০ লক্ষ।

Related Articles

Back to top button