‘খড়কুটো’র পটকা এবার ‘শ্রীময়ী’র দীপু! নতুন লুকে দর্শকদের চমকে দিলেন অম্বরীশ

9

তৃণা সাহা অভিনীত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক খড়কুটো। এই ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র পটকা। অম্বরিশ ভট্টাচার্য অভিনীত এই চরিত্র খুব কম দিনের মধ্যেই দর্শকদের কাছে খুব জনপ্রিয় হয়ে ওঠে। খুবই স্বল্প সময়ের মধ্যে অম্বরিশ তার অভিনয় দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। এবার অম্বরিশ ফিরছেন স্টার জলসার আরো এক জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ী – তে।

ছবি: অম্বরীশ ভট্টাচার্য

খড়কুটোর মতোই আরো একটি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো শ্রীময়ী। এই ধারাবাহিক শুরুর সময় অম্বরিশকে দেখা গিয়েছিল শ্রীময়ীর ভাইয়ের চরিত্রে। সেখানে তার চরিত্রের নাম ছিল দীপু। শ্রীময়ী শুরু হবার পর বেশ কিছু মাস অম্বরিশ কে দেখা গেলেও তারপর আর দেখা যায়নি তাকে দীপুর চরিত্রে। তবে এবার অম্বরিশ ফিরছেন স্বমহিমায়।

শ্রীময়ী ধারাবাহিকে অম্বরিশ কে দেখানো হয়েছে শ্রীময়ীর পিঠোপিঠি ভাই দীপুর চরিত্রে। সম্প্রতি এ ধারাবাহিকে রোহিত সেনের সঙ্গে শ্রীময়ীর বিয়ের সম্পর্ক দেখানো হচ্ছে। এই সিদ্ধান্ত সঠিক কিনা তা জানার জন্যই ডাকা হয়েছে দীপুকে। এই সিদ্ধান্ত দীপুর সঠিক মনে হলে সমস্ত বিয়েতে শ্রীময়ীর পাশে থাকবে দীপু।

আরও পড়ুন:   অনুষ্কাকে বাড়িতে রেখে প্রাক্তন প্রেমিকা তামান্নার সঙ্গে প্রাইভেট প্লেনে বিরাট! শোরগোল নেটপাড়ায়
ছবি: ইন্দ্রানী হালদার ও অম্বরীশ ভট্টাচার্য

একই সাথে পটকা এবং দীপু একেবারে বিপরীত চরিত্র। পটকা যেখানে একদম একটি ফানি ক্যারেক্টার সেখানে দীপু সিরিয়াস। এমন দুটি চরিত্র পাশাপাশি করে যাওয়া একটি বড় চ্যালেঞ্জের ব্যাপার। আবার পটকা চরিত্রে অভিনয়ের জন্য অম্বরিশ মাসের প্রতিটি দিনই ব্যস্ত থাকেন। এবার দীপুর চরিত্রে অভিনয় এর ফলে তার ব্যস্ততা আরো অনেক বেশি বেড়ে যাবে।

সৃজিত মুখোপাধ্যায়ের ‘রবীন্দ্রনাথ কখনও এখানে খেতে আসেননি’ তে অভিনয় করতে পারছেন না তার ব্যস্ত শিডিউলের জন্য। এমন ব্যস্ততার কারনেই উইনডোজ প্রোডাকশনের ‘ফাটাফাটি’-র শুটেও যোগ দিতে পারেননি অম্বরিশ। তবে অভিনেতা অম্বরিশ মনে করেন কিছু পেতে গেলে কিছু ছাড়তে হয়। এত বড় একটি বিশাল লকডাউনে যখন অনেক অভিনেতা অভিনেত্রী আছেন যারা কাজ পাননি টাকার অভাব হয়েছে সেখানে অভিনেতা অম্বরিশের না কাজের অভাব হয়েছে না টাকার। এই সম্পূর্ণ বিষয়টির জন্য অভিনেতা লীনা গঙ্গোপাধ্যায় কে ধন্যবাদ জানান।