বিনোদন

জাঁকজমক ছাড়াই ৭৮ তম জন্মদিন পালন অমিতাভ বচ্চনের, ছবি শেয়ার করলেন বউমা ঐশ্বর্য

বলিউড ইন্ডাস্ট্রিতে এখনো পর্যন্ত সবথেকে প্রবীণ অভিনেতা হলেন অমিতাভ বচ্চন।তিনি এমন একজন অভিনেতা যিনি এই বয়সেও নিজেকে তরুণ অভিনেতা দের মত ধরে রাখতে পেরেছেন। তার অভিনয় দক্ষতা আমাদের সকলকে শিক্ষনীয় করে তোলে। আমরা যেন জীবনে তার মত আদর্শবাদী হতে পারি এমন ভাবেই আমাদের জীবনে চলা উচিত।

কিছুদিন আগেই করোনা পজিটিভ হন অমিতাভ বচ্চন, এখন তিনি সম্পূর্ণ সুস্থ। দেখতে দেখতে বছর গড়িয়ে গিয়ে ৭৮ এ পা রাখলেন আমাদের সকলের প্রিয় অমিতাভ বচ্চন। ঐশ্বর্য রাই, আরাধ্য কে নিয়ে পালন করলেন বিগ বি এর জন্মদিন। শেয়ার করলেন তিনজনের একসাথে হাসিমুখের ছবি।

করোনা আবহাওয়ার জন্য পরিস্থিতি অস্বাভাবিক থাকার ফলেলে বিগ বি এর জন্মদিন প্রত্যেক বার এর মতো জৌলুস পূর্ণ ছিল না।যেহেতু পরিবারের সকলেই করোনা আক্রান্ত হয়েছিল।তবে এখন সকলেই সুস্থ এবং সকলেই তার নিজেদের বাড়িতে থাকছেন।

ছোট হলেও বাড়ির মধ্যে আনন্দের কিছু কমতি ছিল না। রবিবার মুম্বাইয়ে জলসা বাড়িতে বিগ বি এর জন্মদিন পালন করা হয়। বিগ বি তার নতুন ছবির শুটিং সবে শেষ করেছেন। এই ছবিতে বিগবি এর পাশাপাশি রণবীর কাপুর এবং আলিয়া ভাট রয়েছেন এছাড়া রয়েছেন মৌনি রায়,ডিম্পল কাপাডিয়া।

রবিবার মুম্বাইয়ের জলসা বাড়িতে বিগ-বির জন্মদিনে আরাধ্যা বিগবি কে নিয়ে একসাথে ছবি তোলেন ঐশ্বর্য রাই,এবং পোস্ট করেন তার অনুগামীদের সঙ্গে। কখনো কখনো জৌলুষপূর্ণ অনুষ্ঠানের থেকেও পরিবারের সঙ্গে সময় কাটানো মুহূর্তগুলো অনেক বেশি দামী হয়ে ওঠে। করোনা পরিস্থিতিতে বিগ বি এর জন্মদিন বড়ো করে না হয়ে থাকলেও পরিবারের সঙ্গে কাটানো মুহূর্তগুলি সব সময় কাছাকাছি হয়ে থাকে এবং যা হয়ত কাছেও থাকবে।

আরাধ্যা তার দাদুর সঙ্গে ছবি তোলে,যেটা ঐশ্বর্য রাই কার অনুগামীদের সঙ্গে তাদের আনন্দের মুহূর্তগুলোকে ভাগ ভাগ করে নেন। ভালো থাকুক আমাদের বিগ বি,এটাই আমাদের সকলের কাম্য।

Related Articles

Back to top button