পরের সপ্তাহেই হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন অমিতাভ বচ্চন

amitabh-bachchan
Amitabh Bachchan | অমিতাভ বচ্চন

নিজস্ব প্রতিবেদনঃ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন। তবে আগামী সপ্তাহেই হাসপাতাল থেকে ছুটি মিলতে পারে, জানিয়েছে নানাবতী হাসপাতাল কর্তৃপক্ষ। ৭৭ বছরের অমিতাভ বচ্চন এবং ৪৪ বছরের অভিষেক, দুজনের শারীরিক অবস্থাই স্থিতিশীল। তবে অন্তত সাতদিন তাঁদের হাসপাতালে থাকতে হতে পারে।

গত শনিবারেই নিজের কোভিভ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা অমিতাভ বচ্চন। আর এরপরেই কোভিড পজিটিভ হয় অভিষেক বচ্চন। করোনা সংক্রমণ ধরা পড়েছিল ঐশ্বর্য্য রাই বচ্চন এবং আরাধ্যারও। তারা বাড়িতেই সেলফ আইসোলেশনে আছেন এবং সকলের অবস্থাই স্থিতিশীল।

২০১৮ সাল থেকে বেশ কয়েকবারই পর পর অমিতাভ বচ্চন কে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। রুটিন চেকআপের পাশাপাশি মাঝে গ্যাস্ট্রোইনটেস্টিনাল সমস্যাতেও ভুগছিলেন বিগ-বি। গত বছরের অক্টোবরেও এই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ। তখন জানানো হয়েছিল, রুটিন চেক-আপের জন্যই তিনি ভর্তি হন।

এই বার নানাবতী হাসপাতালের তরফে জানানো হয়েছে, ৭৭ বছরের অমিতাভ বচ্চন এবং ৪৪ বছরের অভিষেক, দুজনের শারীরিক অবস্থাই স্থিতিশীল। তবে অন্তত সাতদিন তাঁদের হাসপাতালে থাকতে হতে পারে।

করোনার কারণে লকডাউনের এই গোটা সময় বাড়িতেই রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিয়ো শ্যুটে কাজ করেছিলেন। তবে ঠিক কী কারনে করোনা সংক্রমণ তা খতিয়ে দেখা হচ্ছে। পরীক্ষা করা হবে তার সমস্ত পরিচারক এর অ্যান্টিবডি।