বিনোদন

ডন দাউদ ইব্রাহিমের সাথে হাত মেলাচ্ছেন অমিতাভ বচ্চন? অবশেষে বাবার হয়ে মুখ খুললেন অভিষেক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে এমনিতেই উত্তাল বলিউড। এইসবের মাঝেই এবার শিরোনামে বিগবি অর্থাৎ অমিতাভ বচ্চন। অমিতাভ বচ্চনের সঙ্গে এক ব্যক্তির ছবি ঘিরে উত্তাল নেট দুনিয়া। কিন্তু কে সেই ব্যক্তি?

কিছুদিন আগেই বচ্চন পরিবারের উপর নেমে এসেছিল ঝড়। করোনা আক্রান্ত হয়েছিলেন অমিতাভ বচ্চন থেকে অভিষেক বচ্চন ঐশ্বরিয়া এমনকি আরাধ্যাও। যদিও বর্তমানে সুস্থ হয়ে উঠেছেন অমিতাভ বচ্চন। এই সবের মাঝেই এক ছবি ঘিরে তুঙ্গে বিতর্ক।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয় যেখানে বলিউড শাহেনশাহকে এক ব্যক্তির সঙ্গে হাত মেলাতে দেখা যায়। আর সেই ছবি ঘিরেই ওঠে নানান প্রশ্ন। অনেকে দাবি করতে থাকেন যার সঙ্গে হাত মেলাচ্ছেন বিগ বি তিনি আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম। তবে কি সত্যিই বিগ বি হাত মেলালেন দাউদের সাথে?

20200920 214016

যদিও সেই ভুল ভেঙে দিয়েছেন অমিতাভ পুত্র অভিষেক বচ্চন। অভিষেক নিজে ট্যুইটারে ট্যুইট করে জানান, ‘ আমার ভাইরা, এই ছবিতে বাবার সঙ্গে আছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মিস্টার অশোক চভন’। অর্থাৎ অভিনেতা স্পষ্ট জানিয়ে দিয়েছেন অমিতাভ বচ্চনের সঙ্গে ওটা দাউদ ইব্রাহিম নয় বরং উনি মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মিস্টার অশোক চভন। বর্তমানে শ্যুটিং- এ ব্যস্ত আমিতাভ বচ্চন। সেপ্টেম্বরের ২৮ তারিখ থেকে সোনি টিভিতে রাত ৯টায় দেখানো হবে কৌন বনেগা ক্রোড়পতি ১২- এই শো। যদিও তা নিয়েও তুঙ্গে বিতর্ক। করোনা থেকেই সেরে উঠেই তিনি কেনও শুটিং করছেন তা নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। তবে, সেসবে কান না দিয়ে জমিয়ে শুটিংয়ে ব্যস্ত বিগ বি।

Related Articles

Back to top button