বিনোদন

শাহরুখ খানের কাছে ক্ষমা চাইবেন অমিতাভ বচ্চন, মুহূর্তে ভাইরাল হল ভিডিও

কোন বানেগা ক্রোড়পতি, এই বিখ্যাত শোয়ের সঞ্চালকের ভূমিকায় আমরা বরাবর দেখে অভ্যস্ত আমাদের সকলের প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চন কে। শুধুমাত্র তাই নয়, অমিতাভ বচ্চন ছাড়া অন্য কেউ সঠিকভাবে এই সঞ্চালন করতে পারেন না, তা আমরা এর আগে প্রমাণ পেয়েছি যখন শাহরুখ খান কন বানেগা ক্রোড়পতি র সঞ্চালকের ভূমিকায় পারফর্ম করেছিলেন। তবে এবার স্বয়ং অমিতাভ বচ্চন কে ক্ষমা চাইতে হল শাহরুখ খানের কাছে। কিন্তু আমিতাভ বচ্চন এমন কি কাজ করেছেন, যার জন্য তাকে ক্ষমা চাইতে হলে শাহরুখ খানের কাছে? তাহলে কি তাদের মধ্যে পুরনো দ্বন্দ্ব আবার ফিরে এলো?

না, এইসব কিছুই নয়। আসলে ঘটনাটা একেবারে অন্য।সম্প্রতি কোন বানেগা ক্রোড়পতি হট সিটে বসেছিলেন দিল্লির একজন ২৭ বছরের গৃহবধূ রেখা রানী। তাকে একটি প্রশ্ন প্রসঙ্গে শাহরুখ খান সম্পর্কে জিজ্ঞাসা করা হয়। তখন সেই প্রতিযোগী জানান যে, তিনি শাহরুখ খানের একজন বড় ভক্ত।তার পাশাপাশি তিনি অমিতাভ বচ্চন এর বিরুদ্ধে তার সমস্ত করে দিয়ে বলেন, আপনার উপর আমার খুবই রাগ হয়েছিল, যখন মোহাব্বাতে ছবিতে শাহরুখ খানকে আপনি বকাবকি করেছিলেন, এবং কলেজ থেকে বের করে দিয়েছিলেন। আপনি যখন শাহরুখ খানকে কলেজ থেকে বের করে দিলেন, তখন আমি খুব কেঁদেছিলাম। এছাড়াও কাভি খুশি কাভি গাম সিনেমা তে আপনি ওনাকে আপনার বাড়ি থেকে বের করে দিয়েছিলেন, তখনো আমার খুব রাগ হয়েছিল আপনার উপর”

প্রতিযোগীর কাছ থেকে এই রকম একটি উত্তর পেয়ে স্বাভাবিকভাবেই হেসে ওঠেন অমিতাভ বচ্চন। জানা গেছে যে, প্রতিযোগীর কাছ থেকে অভিযোগ পাওয়ার পর তার কাছে নিজের স্টাইলে ক্ষমা চেয়ে নেন বিগ বি। এমনকি তিনি প্রতিযোগিকে এও বলে আশ্বাস দিয়েছেন যে, তিনি অদূর ভবিষ্যতে শাহরুখ খানের থেকে ক্ষমা চেয়ে নেবেন”। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে অনেকেই হাস্যরসাত্মক কমেন্ট করেছেন।

Related Articles

Back to top button