বিনোদন

শীঘ্রই মা হতে চলেছেন ‘বিবাহ’ সিনেমার নায়িকা অমৃতা রাও, বেবি বাম্পে ধরা দিলেন অভিনেত্রী

অমৃতা রাও এর কথা আশা করছি আপনাদের সকলকে মনে আছে। তিনি ২০০২ সালে অ্যাডের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু করে। তাকে আমরা সকলেই ‘ক্যাডবেরি পার্ক’ বা ‘ব্রু কফি’র অ্যাডে দেখেছি। ফিল্মি দুনিয়া থেকে তিনি নিজেকে অনেকটা দূরে সরিয়ে রেখেছেন। তবে তিনি সকলের নজর কেড়েছিলেন ২০০৭ সালে ‘বিবাহ’ হোক বা ‘ইশক ভিশক’ দুটি সিনেমাতেই।

নেটিজেনরা বিশ্বাস করতে নারাজ যে তাঁর বয়স ৩৯ বছর। খবর অনুযায়ী জানা গেছে তিনি মা হতে চলেছেন। ২০১৬ সালে তিনি ঘর বাঁধেন আরজে আনমলের সঙ্গে। আজ পর্যন্ত কেউ রক্ষা পায়নি পাপারাজ্জিদের ক্যামেরার হাত থেকে তাঁরাই এই সুখবরটি সকলের সামনে নিয়ে আসে।

সম্প্রতি অমৃতা ও আনমলকে মুম্বাইয়ের একটি ক্লিনিকে ঢোকার সময় দেখতে পাওয়া গেছে। যেখানে তাঁর বেবি বাম্প খুবই স্পষ্ট লক্ষ্য করা যাচ্ছে।

View this post on Instagram

“A baby is something you carry inside you for nine months, in your arms for three years, and in your heart until the day you die.” Today we hear this news and make my day full of happiness Amrita rao💕 @amrita_rao_insta @rjanmol27 . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . #couple #couplebelikethat . —————————————⏬ ⭕Most smiles are started by another smile . OR . ⭕Be the reason someone smiles today —————————————⏬ Amrita rao ========= GirlNextDoor ⏩Our family club members ⏩TAGs @amrita_rao_insta #amrita_rao_insta @rjanmol27 #rjanmol @amritarao_familyclub ##amritarao_familyclub @amrita_rao_fam #amrita_rao_fam @amritarao_copy #amritarao_copy @unique_world786 #amritaraolovers😍 @excalibur1ar_ —————————————⏬ #amritarao #amritaraolovers #amrita #pretty #amritaraofan #amritaraofc #amritaraofanclub #amrita_rao_fan_club #amritaraophotoshoot #girlnextdoor #amrita_girlnextdoor ————————————-🔚

A post shared by Amrita Rao (GirlNextDoor)🇮🇳 (@amritarao_familyclub) on

বর্তমানে চারিদিকে খুশির খবর শোনা যাচ্ছে। বলিউড টালিউড সব জায়গায় একই খবর শোনা যাচ্ছে। সকল নেটিজেনদের উদ্দেশ্যে জানিয়ে রাখছি ২০২১ এ অনেক গুলো সুখবর আসতে চলেছে। আপনারা তৈরি থাকুন।

Related Articles

Back to top button