৮০ বছর বয়সে হাইস্পিড বাইক চালিয়ে তাক লাগালেন বৃদ্ধা ঠাকুমা, ভাইরাল ভিডিও

21

সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে মানুষের একটা প্রতিভা প্রদর্শনীয় স্থান হয়ে দাঁড়িয়েছে। প্রতিদিন কোনো না কোনো খবর ভাইরাল হয় এই মিডিয়ার মাধ্যমে। যা পৃথিবীর বিভিন্ন প্রান্তে থাকা মানুষের কাছে পৌঁছাতে সময় লাগে কয়েক সেকেন্ড মাত্র। এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ৮০ ঊর্ধ্ব এক মহিলার বাইক চালানোর ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া বিভিন্ন ঘটনা মধ্যে কিছু ঘটনা দেখে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার অবস্থা হয়ে যায়। এবার যে ঘটনাটি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে সেটি দেখে তাজ্জব বনে যেতে হয়। সোশ্যাল মিডিয়াতে দেখা যাচ্ছে ৮০ বছরের এক বৃদ্ধ নারীকে বাইক চালাতে।

আরও পড়ুন:   চলছে লাইভ শো, প্রকাশ্য মঞ্চে মান সন্মান হারালেন লতা কণ্ঠী রানু মন্ডল! তুমুল ভাইরাল ভিডিও

চির চরিত প্রথা অনুযায়ী আমাদের একটা ধারণা আছে যে বাইক কেবল পুরুষরাই চালাতে পারেন। আর মহিলারা বাইক চালাতে পারে না। আর বৃদ্ধ মহিলাদের কথা তো ছেড়েই দেওয়া হোক। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে যে ভিডিওটি সেই ভিডিওটি আমাদের এই ধারণাকে শুধু বদলে দেয়নি। ৮০ বছরের একজন নারী যদি চান তাহলে যে কতটা কাজে পারদর্শী হতে পারে এই ভিডিওটি দেখলে তার নিদর্শন মেলে।

আরও পড়ুন:   নুসরাতের প্রেমে হাবুডুবু খাচ্ছেন যশ! ইন্সটাগ্রামে ইঙ্গিতপূর্ণ পোস্ট অভিনেতা যশের

এই ভিডিওটি দেখা যাচ্ছে একজন বৃদ্ধ নারী ইয়ামহা R15 বাইকটি চালাচ্ছেন। ভিডিওটিতে মহিলাটিকে দেখেই বোঝা যাচ্ছে যে বয়সের ভারে মহিলার শরীরের চামড়া কুঁচকে গিয়েছে। মাথা ঠিক ঢেকেছে ধবধপে সাদা পাকা চুলে। কিন্তু তাঁর আত্মবিশ্বাসে কোনো ফাটল ধরেনি। আত্মবিশ্বাসে জোর আছে বলেই। এই বৃদ্ধ বয়সেও তিনি বাইক চালাতে সাবলীল হয়েছেন।

এই ভিডিওটি প্রতিটি মানুষের কাছে একটি অনুপ্রেরণা। গ্রামের পথের এই ঠাকুমার বাইক চালানোর ভিডিওটি ইতিমধ্যেই নেট মিডিয়ায় ভাইরাল হয়েছে। প্রায় ৬০ লক্ষেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে ফেলেছেন। নেটিজেনরা এই বৃদ্ধ মহিলাকে তাঁর আত্মবিশ্বাসের জন্য কুর্নিশ জানিয়েছেন।