Viral: বিশালাকার হাতিকে সন্তানের মত ভালোবেসে নিজের হাতে খাবার খাওয়াচ্ছে বৃদ্ধা মহিলা, ভাইরাল ভিডিও

5001

যত আদুরে আলাপ সমস্ত দিদিমা, ঠাকুমার কাছে দিদিমা ঠাকুমার আদর আজকালকার দিনের বাচ্চারা খুব একটা পায় না। কারণ তারা নিউক্লিয়ার ফ্যামিলিতে বড় হয় মা-বাবা এবং সেই সাথে হয়তো তার দেখাশোনা করার জন্য একজন থাকতে পারেন, কিন্তু আগেকার দিনে ছেলে মেয়েরা বড় হতো ঠাকুরমা, দিদিমা, দাদু ঠাকুরদা দের সঙ্গে তাদের সঙ্গে যত রকমের আবদার কিন্তু সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কোন নাতি-নাতনি নয়, একটা বিশাল বড় হাতিকে খাইয়ে দিচ্ছে ঠাকুরমা।

আরও পড়ুন:   অভিনেতা নীল নয়, অন্য কারোর সাথে বিয়ে করছেন তৃণা সাহা, মুহূর্তেই ভাইরাল ভিডিও

এই ভিডিওটি দেখে প্রত্যেকেই ভীষণ প্রশংসা করেছেন। ঠাকুমার অনেকেতো ‘নাইস ওয়ার্ক’ বলে মন্তব্য করেছেন। এমন আদর করে হাতিকে খাইয়ে দিচ্ছেন আর হাতিটি সেই দেখে রীতিমতো তার দুটি কানকে দোলাচ্ছে। হাতে বেশ আনন্দ হয়েছে তা বোঝাই যাচ্ছে। আনন্দ হবে নাই বা কেন এমন আদর করে যদি কেউ খাইয়ে দেয়। তাহলে তো আনন্দ হওয়ারই কথা। তাদেরই আদুরে ভিডিও বেশিক্ষণ লাগেনি ভাইরাল হতে। এমন পশু জন্তুকে এমন আদর করে খাইয়ে হয়তো অনেকেই দেন। কিন্তু এত বড় একটা হাতিকে এমন মুখের মধ্যে খাবার দলা পাকিয়ে ঢুকিয়ে দিতে হয়তো কম মানুষই দেখেছেন।

আরও পড়ুন:   হানিমুনে স্বামীর সাথে প্রেমলীলায় মত্ত পুনম, প্রকাশ্যে এলো অন্তরঙ্গ ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। এই যে ঘরের মধ্যে থাকা এমন পশু ও মানুষের সম্পর্ক ভাইরাল হয়েছে। একমাত্র কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে ফেসবুকে ভিডিওটি দেওয়ার পরে একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। ভিডিওটি বাড়িতে থাকা পশু-পাখিকে নানান রকমভাবে আদর করার ভিডিও এই ভাবেই ইউটিউব, ইনস্টাগ্রাম এবং ফেসবুকের মাধ্যমে ভাইরাল হয়। পশুপাখির নানা ভিডিও টেলিভিশনের পর্দায় হয়তো দেখা যায় কিন্তু আপনার ঘরে যে পশু বা পাখি রয়েছে, তার চেয়ে নানান রকম কাণ্ডকারখানা তা কিন্তু একটা এন্ড্রয়েড ফোন আর সোশ্যাল মিডিয়া ছাড়া ভাইরাল হওয়া একেবারেই অসম্ভব।

আরও পড়ুন:   পৃথিবীতে এখনো বেঁচে আছে মানবিকতা! তৃষ্ণার্ত কুকুরকে জল খাওয়াচ্ছেন পুলিশকর্মী, প্রশংসার ঝড় নেটদুনিয়ায়