ভাইরালঅফবিট

একটি আস্ত কুমিরকে গিলে নিলো অ্যানাকোন্ডা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

এই পৃথিবীতে বেঁচে থাকতে গেলে লড়াই করা আবশ্যিক। লড়াই না করলে বেঁচে থাকা যায়না। যাবে থেকে আমরা জন্মগ্রহণ করেছি সেই দিন থেকেই শুরু হয়েছে আমাদের লড়াই করা। যে লড়াইয়ে জিতবে সে থাকবে যে হারবে সে এই পৃথিবী থেকে চলে যাবে এটাই হল জীবন। তবে লড়াই যে শুধু মানুষরা করে এবং নয় লড়াই করে প্রাণীকুলের প্রতিটি জীব। এবার লড়াইয়ের এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

এই লড়াই অর্থাৎ হার-জিতের খেলা এক ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়া থেকে। ভিডিওটি দেখা যাচ্ছে ছ ফুট উচ্চতা বিশিষ্ট একটি অ্যানাকোন্ডা আস্ত গিলে ফেলছে একটি কুমির কে। অ্যানাকোন্ডা যখন কুমিরটিকে গিলে ফেলছে তখন ওই দৃশ্য দেখার জন্য জড়ো হয়েছিল হাজার হাজার মানুষ। এই মানুষদের মধ্যে অনেকেই অ্যানাকোন্ডার মুখ থেকে কমিটিকে বাঁচিয়ে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছিল। অনেক চেষ্টা চরিত্রের পর তারা কমিটিকে বাঁচাতে সমর্থ হয়।

অনেকেই বলেছে যে অ্যানাকোন্ডার মুখ থেকে কুমিরটিকে ছিনিয়ে নেওয়া উচিত হয়নি। বন জঙ্গলে সারাদিন এমন ভাবেই চলতে থাকে হাজারো লড়াই। অনেকেই এই ভিডিওতে কমেন্ট করে জানিয়েছেন অ্যানাকোন্ডার মুখ থেকে কুমিরটিকে বাঁচানো অনুচিত কাজ হল।

নিজেদের টিকে থাকার জন্য বন জঙ্গলে লড়াই সবসময় চলতে থাকে। দুইজনই যদি বেশ শক্তিশালী হয় তাহলে তো কোনো প্রশ্নই থাকে না। আপনি যদি ভিডিওটি এখনো ভিডিওটি দেখে না থাকেন তাহলে দেখে নিন।

Related Articles

Back to top button