অনামিকা প্রকাশ্যে আনলেন ‘উচ্ছেবাবু’ আদৃতের হবু স্ত্রীর ছবি

35

কিছুদিন আগেই ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর সিদ্ধার্থ ওরফে আদৃত রায় (Adrit Ray)-র বিয়ের গুঞ্জনের কথা। তবে আদৃত এখনও এই বিষয়ে মুখ না খুললেও হবু বৌ সুপ্রিয়া (supriya)-কে নিয়ে এবার তিনি হাজির হয়েছিলেন পার্টিতে।

25 শে মার্চ অনামিকা চক্রবর্তী (anamika chakraborty)-র জন্মদিনের পার্টিতে প্রিয় বান্ধবীর আমন্ত্রণে সুপ্রিয়াকে নিয়ে উপস্থিত হয়েছিলেন আদৃত। 28 শে জুলাই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অনামিকা। নিজের জন্মদিনে অনামিকা শাড়ি পরলেও সুপ্রিয়ার পরনে ছিল জিনস-টপ। অনামিকার জন্মদিনে উপস্থিত ছিলেন উদয়প্রতাপ সিংহ (udaypratap sinha)-ও। উদয় ‘মিঠাই’-তে সিদ্ধার্থর ভগ্নীপতির চরিত্রে অভিনয় করছেন। এই মুহূর্তে অনামিকার সঙ্গে উদয়প্রতাপের সম্পর্কের গুঞ্জন চলছে ইন্ডাস্ট্রি জুড়ে।

আরও পড়ুন:   শরীর ঢাকা ট্রান্সপারেন্ট পোশাকে, সোশ্যাল মিডিয়ায় হট লুকে ভাইরাল তৃণা সাহা

একই ফ্রেমে ক্যামেরাবন্দী হয়েছেন উদয়, অনামিকা, সুপ্রিয়া, আদৃত। ছবিটি শেয়ার করে অনামিকা লিখেছেন, তাঁর পরিবার বড় হচ্ছে। আদৃতের হবু বৌ সুপ্রিয়ার বাবা ইন্ডাস্ট্রির একজন বিখ্যাত আর্ট ডিরেক্টর। এছাড়া সুপ্রিয়া নিজেও মডেলিং করেন। আদৃত ও সুপ্রিয়া চলতি। বছরের নভেম্বর মাসে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন।

আদৃতের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে সেভাবে সুপ্রিয়ার ছবি নেই। নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখতেই পছন্দ করেন আদৃত। অনেকেই তাঁকে ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)-র সাথে লিঙ্ক-আপ করলেও সৌমিতৃষা জানিয়েছেন, আদৃতের সঙ্গে তাঁর ঝগড়ার সম্পর্কই বেশি। কিন্তু আদৃতের বিয়ের খবর শুনে নেটিজেনদের একাংশ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।