বিনোদনভাইরালভিডিও

বাউল গান গেয়ে সমগ্ৰ ভারতবাসীকে মুগ্ধ করলেন বাংলার মেয়ে অনন্যা, প্রশংসা করলেন বিচারকরা

চলতি বছরের চলতি মাস থেকেই শুরু হয়েছে সারেগামাপা (Saregamapa)। এইবার ন্যাশানাল স্তরের সারেগামাপা তে অংশগ্রহণ করতে দেখা যাবে এক ঝাঁক বাঙালি শিল্পীকে। রয়েছেন বাংলা সারেগামাপা সবার প্রিয় বিদীপ্তা চক্রবর্তী, স্নিগ্ধজিৎ ভৌমিক, কিঞ্জল, অনন্যা চক্রবর্তী এর মত প্রতিভাবানরা। এর আগে জি বাংলা (Zee Bangla) সারেগামাপার মঞ্চে মাটির বাউল গানের ম্যাজিক তৈরি করেছিল অনন্যা। এবারে জাতীয় স্তরে মাটির গান পৌঁছে দিতে হাজির হয়েছেন এই মেয়ে।

আরও পড়ুন:   করন জোহরের পার্টিতে ড্রাগের রমরমা? ফেঁসে গেলো বলিউড তারকারা, প্রকাশ্যে এল ভিডিও

জী টিভি (Zee Bangla) সারেগামাপা (Saregamapa) এর আসলে রয়েছেন শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), বিশাল দাদলানি (Vishal Dadlani) এবং হিমেশ রেশমিয়া (Himesh Reshammiya)। অডিশন রাউন্ডে অনন্যার গানে মুগ্ধ প্রত্যেক বিচারকরাই। অডিশনের দিন একতারা হাতে বাউল গান গাইতে দেখা গিয়েছে অনন্যাকে। লুটেরা (Lootera) ছবির ‘মনটা রে’ গানটি আঙ্গিকে পরিবেশন করেছেন এ দিন।

শুধু তিন বিচারকই নয়, জুরির কাছ থেকেও হান্ডেট পার্সেন্ট ভোট পেয়েছেন অনন্যা। তবে রিয়্যালিটি শো-এর এই মঞ্চ অনন্যার জন্য নতুন কিছু নয়, জাতীয় স্তরে এই প্রথমবার তাকে দেখা যাবে।

আরও পড়ুন:   Viral: হলুদ শাড়ি ও লাল ব্লাউজে মাঝ রস্তায় উদ্দাম নাচ সুন্দরী বৌদির, রইল ভিডিও

বাউল মেলাতে ঘুরতে ঘুরতেই একদিন বর্ধমানের আন্দুলে সাধন দাস বৈরাগী আশ্রমে হাজির হয়েছেন ছোট্ট মেয়ের অনন্যা। মানুষের মুখে হাসি ফোটাতে এই গানের জগতে এসেছিলেন বজবজের এই মেয়ে। ছোট থেকেই সংগীত পরিবেশন মধ্যেই রয়েছেন তিনি। পরবর্তীকালে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় থেকে ভোকাল মিউজিক নিয়ে পড়াশোনা করেছিলেন। বর্তমানে এসে পৌঁছেছেন ২৫ এর কোঠায়।

আরও পড়ুন:   শরীরে স্বল্প মাত্র পোশাক, ভোজপুরি গানে উদ্দাম নাচ ঝুমা বৌদির, ভাইরাল ভিডিও

অনন্যার মাটির সুরে মুগ্ধ সকলেই। জাতীয় স্তরের প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রসঙ্গে অনন্যা জানিয়েছেন, ‘এটা একটা ঐতিহাসিক মঞ্চ সেই জন্যই এখানে আসা।’ আগামীতে এই মঞ্চে সকলের সামনে রবীন্দ্র সংগীত পরিবেশন করার ইচ্ছা ও রয়েছে তাঁর। সামাজিক মাধ্যমে ইতিমধ্যেই অনন্যার পারফরম্যান্সের ভিডিও ভাইরাল হয়েছে। শুধুমাত্র বাঙালিরাই নন, মুগ্ধ হয়েছেন গোটা দেশ। তারপরের পথশালা এভাবেই দীর্ঘজীবী হোক এটাই কামনা ভক্তদের।

Related Articles

Back to top button